ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রোহিত-কোহলির ভবিষ্যত নিয়ে এখনই সিদ্ধান্ত নয়: দ্রাবিড়

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২ ২১:০৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চিরপ্রতীদ্বন্দী পাকিস্তানকে হারিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করেছিল ভারত। শেষ পর্যন্ত গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নিশ্চিত করেছিল শেষ চার। তবে ইংলিশদের কাছে শোচনীয় হারে ফাইনালের আগে ফিরতে হচ্ছে নিজ দেশে। পুরো দলের ব্যর্থতার দিনে শঙ্কা জেগেছে বিরাট কোহলি, রোহিত শর্মাদের ক্যারিয়ার নিয়ে। 

 

ম্যাচ শেষে অভিজ্ঞ এই খেলোয়াড়দের ক্যারিয়ার নিয়ে এক প্রশ্নে দলটির হেড কোচ রাহুল দ্রাবিড় বলেন, ‘সেমিফাইনাল মাত্র শেষ হলো। এখনই এটা নিয়ে কথা বলা খুব তাড়াতাড়ি। এই ছেলেরা আমাদের জন্য দারুণ কাজ করছে। আমাদের এটা নিয়ে ভাবার অনেক সময় আছে।’

 

কোহলি-রোহিতদের পারফর্ম নিয়ে কথা থাকলেও সামর্থ্য নিয়ে সংশয় থাকার কথা নয়। তবে দলটি ভারত বলেই পরবর্তী বিশ্বকাপে তাদের খেলা নিয়ে উঠেছে প্রশ্ন। বিশেষ করে তাদের ব্যাটিং স্টাইল হতাশায় ফেলেছে সমর্থকদের। 

 

অ্যাডিলেড ওভালে ১৬৯ রানের টার্গেট ১৬ ওভারে টপকে যায় বাটলার-হেলসরা। বাটলার ৪৯ বলে ৮০ ও হেলস করেন ৪৭ বলে ৮৬। অপরদিকে রোহিত শর্মা ২৮ বলে ২৭ ও বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৪০ বলে ৬০ রান। 

 

টি-টোয়েন্টি বিশ্বকাপের দশম আসর অনুষ্ঠিত হবে ২০২৪ সালে। এই আসর নিয়ে দ্রাবিড় বলেন, ‘পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে ২ বছর বাকি। দলে কিছু মানসম্পন্ন খেলোয়াড় আছে। এখন এই বিষয়ে কথা বলার বা ভাবার সঠিক সময় নয়। পরের বিশ্বকাপের প্রস্তুতির জন্য আমাদের হাতে অনেক সময় এবং পর্যাপ্ত ম্যাচ আছে।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷