ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভারত-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ

এখনই দেশে ফেরা হচ্ছে না সূর্য-পান্ডিয়াদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২ ০৫:৪৫

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ গেল আসরে শুরুর ম্যাচে ভারতের হার ছিল দশ উইকেটে। এবার একই ব্যবধানে হারতে হলো সেমিফাইনালে। অথচ সুপার টুয়েলভে গ্রুপ সেরা হয়ে শেষ চারে জায়গা পেয়েছিল টিম ইন্ডিয়া। অনিশ্চয়তার ক্রিকেট বুঝি এমনই। 

 

সেমিফাইনাল থেকে বিদায় নিলেও এখনই দেশে ফেরা হচ্ছে না ৮ ভারতীয় ক্রিকেটারের। আগামী ১৮ নভেম্বর নিউজিল্যান্ডে সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে দলটি। সেই সফরের স্কোয়াডে রয়েছেন বিশ্বকাপ দলে থাকা ৮জন। অস্ট্রেলিয়া থেকে সরাসরি তারা যাত্রা করবে নিউজিল্যান্ডে।  

 

রোহিত-কোহলিরাও ফিরলেও পরের সফরের কারনে অস্ট্রেলিয়ায় থেকে যাচ্ছেন হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, দীপক হুদা, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, হর্ষল প্যাটেল ও ভুবনেশ্বর কুমার।

 

নিউজিল্যান্ড সফরে ভারতের ওয়ানডে দল : শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋষভ পন্থ, শুভমন গিল, দীপক হুদা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আয়ার, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, শাহবাজ আহমেদ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আর্শদীপ সিং, দীপক চাহার, কুলদীপ যাদব এবং উমরান মালিক।

 

নিউজিল্যান্ড সফরে ভারতের টি-টোয়েন্টি দল : হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ঋষভ পন্থ, শুভমন গিল, ঈশান কিশান, দীপক হুদা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আয়ার, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আর্শদীপ সিংহ, হর্ষল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷