ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ভারতের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ১৪:১৬

ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ভারতের। ফাইল ছবি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ভারতের। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলমান ওয়ানডে বিশ্বকাপে এখন পর্যন্ত চারটি করে ম্যাচ খেলেছে সবকটি দল। যেখানে কেবল অপরাজিত রয়েছে ভারত ও নিউজিল্যান্ড। বাকি দলগুলোর সবাই হেরেছে অন্তত একটি করে ম্যাচ। যদিও রোববার অপরাজিত দলের সংখ্যাটা নেমে আসবে এক দলে৷ কেননা হাইভোল্টেজ ম্যাচে আজ (রবিবার) মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। 

ধর্মশালায় ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। যেখানে টস ভাগ্যটা সহায় হয়েছে স্বাগতিক অধিনায়ক রোহিত শর্মার। আর টস জিতে কিউইদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে ভারত। জিতলেই সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করার সুযোগ রয়েছে দু'দলের সামনেই।

নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের একাদশে এসেছে একাধিক পরিবর্তন। চোটের কারণে হার্দিক পান্ডিয়া ছিটকে যাওয়ায় একটা পরিবর্তন ছিল অত্যাবশকীয়। তার পরিবর্তে একাদশে ফিরেছেন সূর্যকুমার যাদব। এছাড়া বাদ পড়েছেন। অন্য দকে একাদশে ফিরেছেন মোহাম্মদ শামি। এদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামছে নিউজিল্যান্ড। 

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, উইল ইয়ং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম ল্যাথাম (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।