ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বাবরকে জার্সি উপহার কোহলির, চটেছেন ওয়াসিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২৩ ১০:৫৪

বাবর আজম ও ভিরাট কোহলি। ফাইল ছবি বাবর আজম ও ভিরাট কোহলি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বিশ্বকাপে আগের সাতবারের দেখায় কখনোই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে অষ্টমবারের দেখায়ও লজ্জাজনক হার সঙ্গী হয়েছে বাবর-রিজওয়ানদের। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শনিবার ভারতের কাছে পাত্তাই পায়নি পাকিস্তান। এদিন আগে ব্যাট করে মাত্র ১৯১ রান করতে পারে পাকিস্তান। সেই রান ৭ উইকেট ও ১১৭ বল বাকি থাকতেই টপকে যায় ভারত।

এদিকে জয় পরাজিত ছাপিয়ে আলোচনায় বিরাট কোহলি ও বাবর আজম। ম্যাচ শেষ বিরাট কোহলির থেকে প্রকাশ্যে তার একটি জার্সি নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। তাতেই বেজায় চটেছেন কিংবদন্তি পাকিস্তানি পেসার ওয়াসিম আকরাম। তার মতে, ভারতের কাছে এমন লজ্জাজনক হারের পর কোহলির সঙ্গে মাঠে দাঁড়িয়ে বাবরের কথা বলার পরিস্থিতি এটা ছিল না।

আহমেদাবাদে এদিন ম্যাচ শেষে প্রথমে শাদাব খান ও পরে বাবর আজমের সঙ্গে কথা বলতে দেখা যায় বিরাট কোহলিকে। এরপর কথা বলার এক পর্যায়ে বাবর আজমকে নিজের একটি জার্সি উপহার দেন ভারতীয় তারকা বিরাট কোহলি। বাবরকেও হাসি মুখে সেই জার্সি নিতে দেখা যায়। মাঠে দাঁড়িয়ে কোহলি-বাবরের কথা বলার সেই ভিডিও মূহুর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নিয়ে একাংশ এই দু'জনকে প্রশংসায় ভাসালেও, অনেকেই বাবর আজমের করেছেন সমালোচনা।  

সমালোচকদের মধ্যে পাক কিংবদন্তি ওয়াসিম আকরাম, বাবর আজমের উপর একটু বেশিই চটেছেন। তিনি বলেছেন, ‘মাঠে কোহলির সঙ্গে বাবরের সাক্ষাৎ করাটা ঠিক হয়নি। প্রকাশ্যে দুজনের এভাবে কথা বলার মতো পরিস্থিতি নয় এটা। কোহলি থেকে গোপনে বাবর জার্সি নিতে পারতো।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।