ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শান্ত-লিটনদের দায়িত্ব পাচ্ছেন স্টুয়ার্ট ল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০২

মুশফিকুর রহিম ও স্টুয়ার্ট ল। ফাইল ছবি মুশফিকুর রহিম ও স্টুয়ার্ট ল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ গুঞ্জন ছিল সাবেক লঙ্কান ক্রিকেটার থিলান সামারাবিরা হতে যাচ্ছেন বাংলাদেশ দলের নতুন ব্যাটিং কোচ। এই পোস্টের জন্য আবেদন করেছিলেন সাবেক অজি তারকা স্টুয়ার্ট ল-ও। শেষ পর্যন্ত সব গুঞ্জন, নাটকীয়তার অবসান ঘটিয়ে টাইগারদের নতুন ব্যাটিং কোচের চাকরিটা পেতে যাচ্ছেন স্টুয়ার্ট ল৷ 

ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশের ব্যাটিং কোচের পদটা ছিল খালি। ব্যাটিং কোচ ছাড়াও পেস বোলিং, স্পিন বোলিং ও ফিল্ডিং কোচের পদটাও ছিল ফাঁকা। বিশ্বকাপের পর এসব জায়গা পূরণে বিজ্ঞপ্তি দেয় দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এবার সেই ফাঁকা জায়গা পূরণের কাজটাই শুরু করছে বিসিবি। যার শুরুটা হচ্ছে স্টুয়ার্ট ল-কে ব্যাটিং কোচের দায়িত্ব দেওয়ার মধ্য দিয়ে।

স্টুয়ার্ট ল অবশ্য কাজ করছেন বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই৷ সদ্য সমাপ্ত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সাবেক এই অজি তারকা ছিলেন যুবাদের ব্যাটিং কোচের দায়িত্বে। বিশ্বকাপে বাংলাদেশের যুবারা খেলেছিল সুপার সিক্সে৷ এবার পেয়েছেন সিনিয়র ক্রিকেটারদের দায়িত্ব। স্টুয়ার্ট ল এর আগেই বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১২ সালে তার অধীনেই এশিয়া কাপের ফাইনাল খেলেছিল টাইগাররা। এছাড়া গত বছরের শেষদিকে ল এর অধীনেই যুব এশিয়া কাপ জয় করেছিল বাংলাদেশ। 

-নট আউট/টিএ

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।