ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বকেয়া বেতনের সঙ্গে বোনাসও পেলেন নারী ক্রিকেটাররা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩ ১২:০৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ  নিয়মিত ভালো ক্রিকেট খেলছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ভারতের পর পাকিস্তানের বিপক্ষেও দ্বি-পক্ষীয় সিরিজে এসেছে সফলতা। এসব সফলতার কারণে হয়েছে সংবাদের প্রধান শিরোনাম। তবে সুখের আড়ালে ছিল ভীষণ কষ্ট। কেননা প্রায় ৫ মাসের বেতন পাওয়া হয়নি এই ক্রিকেটারদের। 

নারী ক্রিকেটারদের বেতন না পাওয়ার খবর গণমাধ্যমে প্রকাশের পর সজাগ হয় কর্তারা। দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন বেশ কয়েকজন। সময় মত নিজেদের কথাও রেখেছেন তারা। দীর্ঘ অপেক্ষার পর তাদের বেতন পৌঁছে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সিলেটে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির প্রথমদিনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিষয়টি নিশ্চিত করেন বিসিবির নারী বিভাগের প্রধান শফিউল আলম নাদেল।

তার (নাদেল) ভাষ্য, দেখুন, আমরা নারী উইং থেকে যে প্রস্তাবনাটা বোর্ডে উপস্থাপন করেছিলাম। সে জায়গায় একটু সংযোজনের বিষয় ছিল। সেই কারণে আসলে অনাকাঙ্ক্ষিতভাবে দেরি হয়ে যায় এবং বেশ দেরি হয়। আমরা যখনই বিষয়টা জানতে পারি, বোর্ড সভাপতি ও সিইওর সঙ্গে কথা বলেছি। তারপরে সেটা প্রসেস হয়েছে এবং আমি যতটুকু জানি খেলোয়াড়দের বেতন তাদের অ্যাকাউন্টে চলে গেছে।

এদিকে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ জয়ের পর সুসংবাদও পেয়েছেন জ্যোতি-ফারজানারা। বেতনের পাশাপাশি নারী ক্রিকেটারদের বোনাসও দেওয়া হয়েছে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।