ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপ ব্যর্থতায় স্পন্সর হারাল বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩ ২১:২৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপ ভুলে যেতে চাইবে পুরো বাংলাদেশ। ক্রিকেটার কিংবা সমর্থকরা ভুলে যেতে চাইলেও বিপত্তি অন্য জায়গায়। কেননা এমন ব্যর্থতার পর বাংলাদেশ দলের স্পন্সর হতে চাচ্ছে না কোন প্রতিষ্ঠান। একই সাথে নির্ধারিত সময়ের আগে চুক্তি বাতিল করেছে কেউ কেউ। 

 

২০২১ সালে স্পন্সর হিসেবে বিসিবির সঙ্গে চুক্তি করেছিল দারাজ। চুক্তি অনুযায়ী, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল (পুরুষ এবং নারী), অনূর্ধ্ব-১৯ দল এবং বাংলাদেশ ‘এ’ দল ছিল দারাজের স্পন্সরশীপের আওতায়। তবে মেয়াদ শেষ হবার আগেই বাংলাদেশ ক্রিকেটের দীর্ঘদিনের এই স্পন্সর বিদায় নিচ্ছে।

দেশের একটি টেলিভিশন চ্যানেলে প্রকাশিত প্রতিবেদন থেকে এসব তথ্য পাওয়া গেছে। সেই প্রতিবেদনে বলা হয়েছে, স্পন্সর চলে যাওয়ায় চার-পাঁচ কোটি টাকা ক্ষতির মুখে পড়েছে বিসিবি। এদিকে বাংলাদেশ দলের অনুশীলনের কিছু ভিডিও ফুটেজে দেখা যায় ক্রিকেটারদের জার্সিতে কোনো স্পন্সর প্রতিষ্ঠানের নাম নেই।

আর একদিন পরই শুরু হচ্ছে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এই সিরিজের প্রথম ম্যাচটি আয়োজিত হবে সিলেটে এবং শেষ ম্যাচটি হবে মিরপুরে। সাদা পোশাকের এই সিরিজের পর নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। সেখানে সমান ৩ ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্ট সিরিজ খেলবে দুই দল।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।