ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

এশিয়া কাপে ইবাদতের সার্ভিস পাওয়া নিয়ে শঙ্কা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩ ০২:৩৪

ইবাদত হোসেন। ফাইল ছবি ইবাদত হোসেন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আসন্ন এশিয়া কাপের জন্য দল ঘোষণা আগেই করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত স্কোয়াডে জায়গা হয়েছিল পেসার ইবাদত হোসেনেরও। বাংলাদেশ দলের ক্যাম্পে নিয়মিতই অনুশীলন করছেন সিলেটের এই পেসার। দি। দুয়েক আগে শুরু করেছেন বোলিংও। এর মাঝেই নতুন খবর, এশিয়া কাপে এই পেসারকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে সংশয়। 

গত মাসে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বোলিংয়ের সময় বাঁ হাঁটুতে চোট পান ইবাদত। যার কারণে শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে তিনি ছিটকে যান তিনি। চোট থেকে সেরে উঠতে এই পেসারকে দেওয়া হয়েছিল সপ্তাহ দুয়েকের বিশ্রাম। এরপরই শুরু হয় ইবাদত হোসেনের পুনর্বাসন প্রক্রিয়া। 

আনুষ্ঠানিকভাবে এশিয়া কাপ থেকে ছিটকে যাননি এই পেসার। মূলত, ফিজিওর রিপোর্টের অপেক্ষা করছে বিসিবি। মঙ্গলবার সেই রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘ইবাদতকে নিয়ে শঙ্কা আছে। কাল ফিজিওর রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলতে পারছি না। তবে ইবাদত না গেলে তানজিম সাকিব অথবা খালেদের মধ্যে একজনকে এশিয়া কাপে নেওয়া হবে।’

উল্লেখ্য, এশিয়া কাপের দলে না থাকলেও পেসার খালেদ আহমেদ ও তানজিম সাকিব দলের সঙ্গেই অনুশীলন করছেন। এমনকি এশিয়া কাপের স্ট্যান্ডবাই হিসেবেও ছিল তানজিম সাকিবের নাম। শেষ পর্যন্ত ইবাদত ছিটকে গেলে, প্রথমবারের মতো জাতীয় দলে ডাক আসতেও পারে যুব বিশ্বকাপ জয়ী এই পেসারের।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।