ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নারী ক্রিকেটারদের জন্য বোনাস ঘোষণা বিসিবির

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ জুলাই ২০২৩ ২২:০৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ১-১ ব্যবধানে সমতা করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। প্রথম ম্যাচে জয়ের পর শেষ ম্যাচে টাই করায় সিরিজ সমতা হয়েছে।


শক্তিশালী ভারতের মেয়ে দলের বিপক্ষে এই সাফল্যের কারণে বাংলাদেশ নারী দলের ক্রিকেটার ও স্টাফদের জন্য ৩৫ লাখ টাকার বোনাস ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


এর মধ্যে নারী ক্রিকেটাররা পাবেন ২৫ লাখ টাকার অর্থ পুরস্কার। দেশের হয়ে নারী ক্রিকেটে প্রথম সেঞ্চুরি করা ফারজানা হক পিংকিকে দুই লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। সঙ্গে ভালো পারফরম্যান্স করা আরও ক’জন ক্রিকেটার আলাদা বোনাস পাবেন।


রোববার বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি নিশ্চিত করেছেন। নারী ক্রিকেট দলের সাফল্যের জন্য তাদের সঙ্গে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছে বিসিবি। সেখানে বিসিবি সভাপতি পাপনসহ অন্য বোর্ড পরিচালকরা আছেন।

বিসিবি সভাপতি পাপন এ সময় সংবাদ মাধ্যমকে বলেছেন, মেয়েদের পারফরম্যান্সে তিনি খুবই খুশি। কারণ অন্যদের তুলনায় তারা খুব কম সুযোগ-সুবিধা পায়। সামনে মেয়েদের সুযোগ-সুবিধা বৃদ্ধির কথা জানিয়েছেন বিসিবি বস। মেয়েদের ক্রিকেটে পেস বোলিং কোচসহ অন্যান্য স্টাফ যুক্ত করা হবে বলেও উল্লেখ করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।