ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আফগান সিরিজ থেকে ছিটকে গেলেন ইবাদত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ জুলাই ২০২৩ ০৪:০২

ইবাদত হোসেন। ফাইল ছবি ইবাদত হোসেন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সফরকারী আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হারিয়েছে বাংলাদেশ। এর মাঝেই অবসর কাণ্ডে সিরিজের বাকি অংশে অধিনায়ক তামিম ইকবালকে পাচ্ছে না বাংলাদেশ। এবার মরার উপর খাড়ার ঘা হয়ে এসেছে ইনফর্ম পেসার ইবাদত হোসেন চোট। তাতেই ওয়ানডে সিরিজের পাশাপাশি এই পেসারকে পাওয়া যাচ্ছে না টি-টোয়েন্টি সিরিজেও। 

আফগানিস্তানের বিপক্ষে চলতি সিরিজে প্রথম ম্যাচে একাদশে সুযোগ হয়নি পেসার ইবাদত হোসেনের। কিন্তু দ্বিতীয় ম্যাচেই একাদশে ফিরেছিলেন তিনি৷ কিন্তু ম্যাচ চলাকালীন বাঁ-পায়ের হাটুর ইনজুরিতে মাঠের বাইরে চলে যান তিনি। এরপর আর নামেননি মাঠে। করা হয়নি ব্যাটিংও। এবার পুরো সিরিজ থেকেই ছিটকে পড়েছেন বাংলাদেশ দলের এ পেসার।

দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবির বরাত দিয়ে বাংলাদেশ টিম ফিজিও মোজাদ্দেদ আলফা সামির ইবাদতের ছিটকে যাওয়ার বিষয়টি করেছে নিশ্চিত। ফিজিওর পক্ষ থেকে জানানো হয়েছে— ইবাদতের চোট খুব একটা গুরুতর নয়। তবে তাকে অন্তত ২ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। যার কারণে আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না সিলেটের এই পেসারের।

বিসিবির পক্ষ থেকে রোববার এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘এমআরআই রিপোর্ট থেকে জানা গেছে, এটি তেমন কোনো গুরুতর চোট নয়। আমরা আশা করছি, দুই সপ্তাহের মধ্যে তিনি ঠিক হয়ে যাবেন। পুনর্বাসন প্রক্রিয়ার জন্য দলের সঙ্গেই থাকবেন তিনি।’

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।