ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ফিরলেন ইবাদত-আফিফ, দল ঘোষণা বাংলাদেশের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ জুন ২০২৩ ২৩:৫৭

দলে ফিরেছেন আফিফ। ফাইল ছবি দলে ফিরেছেন আফিফ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দল গতকালই (শনিবার) ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এবার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত দলে নতুন মুখের সংখ্যা না থাকলেও, ফিরেছেন একাধিক তারকা ক্রিকেটার।

আফগানিস্তানের বিপক্ষে ১৫ সদস্যের দলে ফিরেছেন তারকা ব্যাটার আফিফ হোসেন ধ্রুব। এর আগে আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলেও ফেরানো হয় তাকে। এছাড়া দলে ফিরেছেন দারুণ ছন্দে থাকা পেসার ইবাদত হোসেন। তবে কোন ম্যাচ না খেলেই দল থেকে বাদ পড়েছেন জাকের আলি অনিক।

সাকিব আল হাসানকে অধিনায়ক করে ঘোষিত স্কোয়াডে রয়েছে বোলারদের ছড়াছড়ি। ১৫ সদস্যের এই দলে রয়েছে ৭ বোলার। এছাড়া স্পিন অলরাউন্ডার হিসেবে অধিনায়ক সাকিবের সঙ্গে রাখা হয়েছে মেহেদী মিরাজকে। 

আগামী ১৪ জুলাই থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ। এর আগে আগামী ৫ জুলাই থেকে চট্টগ্রামে আফগানদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে তামিম ইকবালের দল।

আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, শামীম পাটওয়ারি, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, রিশাদ হোসেন, হাসান মাহমুদ ও আফিফ হোসেন ধ্রুব।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।