ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এভাবে কতদিন!

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩ মার্চ ২০২৩ ২১:১০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

আসসালামু আলাইকুম....

নিউজ ডেস্কঃ ইংল্যান্ড সিরিজ শুরুর আগে তামিম-সাকিবের সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। ক্রিকেট ভিত্তিক এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি নিশ্চিত করেছিলেন স্বাস্থ্যকর পরিবেশ নেই ড্রেসিংরুমে। এছাড়াও বলেছিলেন, তামিম-সাকিবের মাঝে চলমান সমস্যা দূর করা এই মূহুত্বে সম্ভব নয়।

বিসিবি প্রধানের এমন কথার পরেই উত্তাল হয়েছিল দেশের ক্রিকেট পাড়া। আলোচনা-সমালোচনায় দেশের ক্রিকেট। আশঙ্কা করা হয়েছিল এমন ইস্যু নেতিবাচক প্রভাব ফেলবে ওডিআই সিরিজে। যদিও প্রথম ম্যাচেই দলের স্বার্থে দুজনে একসাথে করেছেন আলোচনা। প্রতিপক্ষের ব্যাটারকে সাজঘরে ফিরিয়ে উৎযাপনও ছিল বরাবরের মত।

দায়িত্বের জায়গা থেকে বেফাঁস মন্তব্য করায় পাপনকে নিয়ে বিভিন্ন মহলে হয়েছে আলোচনা। বিসিবি বস সুর বদলিয়ে এবার বলেছেন, সাকিব-তামিমের দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন তৈরি করেছেন সাংবাদিকরাই।

গতকাল রাতে টিম হোটেলে খেলোয়াড়দের সঙ্গে কথা বলা শেষ সাংবাদিকদের পাপন বলেন, 'আমি তো বলিনি ওদের মাঝে সমস্যা আছে, এটা তো কমন সিক্রেট। আমি তো বলিনি, আপনারা বলছেন। আমি শুধু উত্তর দিয়েছি। এই প্রশ্ন আমার না, আপনাদের। এমনভাব দেখানো হচ্ছে যে বিষয়টা আমি নিয়ে এসেছি। আপনারাই সব সময় এই প্রশ্ন করেন। মাঠে এর প্রভাব না পড়লেই ভালো, শুধু কালকে না। এখানে তামিম-সাকিব ও কোচের সঙ্গে বসেছিলাম। তখনও ওরা কথা বলেছে।'

তিনি আরও বলেন, 'এই বিষয়টা এখানেই শেষ করে দেয়া উচিত। এটাকে ঘোলাটে করে জোর করে ঝামেলা করার দরকার নাই। আমি যদি একটা কথা বলেও থাকি, আপনাদের বলে রাখছি.. ধরেন একটা কথা বলা আমার ঠিক হয় নাই, বা আমি ভুল। যেটা খারাপ সেটা যদি ঠিক না হয় তাহলেই তো ভাল। আমি জিনিসটা শেষ করতে চেয়েছি।'

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভিভাবক যদি পরিবারের গোপন কথা প্রকাশ্যে বলেন তাহলে সেটি কখনোই মঙ্গলজনক নয়। বাংলার ক্রিকেট ভক্তরা বলতেই পারেন এভাবে কতদিন ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।