ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দীর্ঘমেয়াদি পরিকল্পনায় বিসিবি, রাডারে থাকবে ২২-২৪ ক্রিকেটার

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩ মার্চ ২০২৩ ০১:২৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

আসসালামু আলাইকুমঃ 

নিউজ ডেস্কঃ ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার মূল পর্বে জয় পেয়েছিল বাংলাদেশ। সেই আসরে সেমিফাইনাল খেলার সুযোগ তৈরি হলেও পারেনি সাকিব বাহিনী। ভবিষ্যতে এরকম সুযোগ হাতছাড়া না করতে পরিকল্পনার ছক সাজাচ্ছে ম্যানেজম্যান্ট। যার ফলে চলতি বছরের শুরু থেকেই সেই মাফিক কাজ করছে বোর্ড কর্তারা। পরিকল্পনার বাস্তবায়ন দেখা গেছে ইংল্যান্ডের বিপক্ষে ঘোষিত টি-টোয়েন্টি স্কোয়াডে।


বিপিএল পারফর্ম করা তৌহিদ হৃদয়,তানভীর ইসলামদের দলে ভিড়িয়েছে ম্যানেজম্যান্ট। অভিজ্ঞ রনি তালুকদার , তরুণ শামীম হোসেন পাটোয়ারির উপর আস্থা রেখেছে নির্বাচক প্যানেল।

বৃহস্পতিবার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এসময় তিনি বলেন, 'বিশ্বকাপের পর এই প্রথম আমরা টি-টোয়েন্টি খেলব। একটা বিষয় মাথায় ছিল যে এবারের বিপিএলে অনেকজন খেলোয়াড় ভালো পারফর্ম করেছে। এটা মাথায় রেখেই আমরা আগাচ্ছি। আমরা আরেকটা বিষয়ও হাতে নিয়েছি যে আগামী এক বছরের জন্য কিছু খেলোয়াড়কে নিয়ে পরিকল্পনা সাজাচ্ছি। সেটা ২২-২৪ জনের হতে পারে। এদের নিয়ে আগামী এক বছরে একটা পরিকল্পনার মধ্যে আগাব। বর্তমানে ফর্মে থাকা খেলোয়াড়দের নিয়েই এই সিরিজটা শুরু করছি আমরা।'

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।