ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিয়ের পিঁড়িতে বসলেন মোহাম্মদ সাইফউদ্দিন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ মার্চ ২০২৩ ২৩:৫০

মোহাম্মদ সাইফউদ্দিন। ফাইল ছবি মোহাম্মদ সাইফউদ্দিন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বিয়ের পিঁড়িতে বসেছেন বাংলাদেশ জাতীয় দলের তারকা পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এক ফেসবুক বার্তায় বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ফেনীর এই তারকা ক্রিকেটার। 

জাতীয় দল যখন ব্যস্ত চলমান ইংল্যান্ড সিরিজ নিয়ে, ঠিক তখন জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার অপেক্ষায় মোহাম্মদ সাইফউদ্দিন। বুধবার (১ মার্চ) নিজ শহর ফেনীর গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে জমকালো হলুদ সন্ধ্যার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই পেসারের।

আজ বৃহস্পতিবার (২ মার্চ) একই হলে সম্পন্ন হবে বিয়ের আনুষ্ঠানিকতা। জীবনের দ্বিতীয় ইনিংস শুরুর পাক্কালে সাইফউদ্দিন জানান, পরিবারের সদস্যদের পছন্দের পাত্রী কাজী ফাতেমা তুজ জারাকে তিনি বিয়ে করছেন। কনে ফাতেমা তুজ জারা সদ্য এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। এই সময় জীবনের দ্বিতীয় অধ্যায় শুরুর আগে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীর কাছ থেকে দোয়া কামনা করেছে সাইফ।

উল্লেখ্য, বর্তমানে জাতীয় দলের বাইরেই রয়েছেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন। চোটের কারণে একাধিকবার দল থেকে ছিটকে যাওয়ার পর, ফর্ম হারিয়ে দল থেকেই বাদ পড়েছেন তিনি। সদ্য শেষ হওয়া বিপিএলেও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। জাতীয় দলের হয়ে সর্বশেষ গত বছর অক্টোবরে খেলেছেন ২৬ বছর বয়সী এই পেসার।

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।