ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ এখনও নিজেদের সেরা ক্রিকেট খেলেনি: সুজন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২ ০৪:২২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ভারতের বিপক্ষে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ম্যাচে আগামীকাল (১০ ডিসেম্বর) মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচ জিতলে ভারতকে প্রথমবার হোয়াইটওয়াশ করবে টাইগাররা। সফরকারীদের হোয়াইটওয়াশ করা অবশ্যই সম্ভব বলে মনে করেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। সুজনের ভাষ্যতে এখনও নিজেদের সেরা ক্রিকেট খেলতে পারেনি স্বাগতিকরা। 

 

সুজন বলেন, ‘অবশ্যই সম্ভব (হোয়াইটওয়াশ করা)। স্বপ্ন দেখি। কারণ আমরা এখনো আমাদের সেরা ক্রিকেট খেলতে পারিনি। যদিও দুটি ম্যাচ আমরা জিতেছি। তবে টপ অর্ডার থেকে আরো বেশি আশা করি, আরো ভালো ব্যাটিং, আরো ভালো কিছু করতে পারি। বোলারদের পারফরম্যান্সে আমি খুবই খুশি, বিশেষ করে চাপের মধ্যে তারা যে রকম বোলিং করেছে। 

 

বাংলাদেশ এখনও নিজেদের সেরা ক্রিকেট খেলতে পারেনি, সুজনের এমন কথায় রয়েছে যৌক্তিকতা। কেননা দুই ম্যাচেই টপ অর্ডার ভালোভাবেই ব্যর্থ হয়েছে। 

 

 

টপ অর্ডার নিয়ে সুজন বলেন, ‘টপ অর্ডারে একটা বড় জুটি, কারো বড় রান দেখার অপেক্ষায় আছি। চট্টগ্রামের উইকেটে যা খুবই সম্ভব। আমরা যদি ভালো ব্যাট করি, ভালো জায়গায় বল করি, আরেকটা জয় খুবই সম্ভব। ওয়ানডে ক্রিকেটে আমরা যেকোনো দলকে হারাতে পারি। সেই সাহস ও সামর্থ্য আমাদের দুটোই আছে। সেই বিশ্বাস নিয়ে যদি আমরা মাঠে নামতে পারি, চট্টগ্রামেও সম্ভব জয়। ’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।