ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

প্রথম ম্যাচে না থাকলেও টেস্ট সিরিজ শেষ হয়নি তামিমের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২ ২১:৫৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ইনজুরিতে ওয়ানডে সিরিজ মিস করেছেন অধিনায়ক তামিম ইকবাল। একই কারনে খেলা হচ্ছে না প্রথম টেস্ট। তবে দ্বিতীয় টেস্টে তাকে পাওয়ার আশা করছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। 

 

গতকাল (০৮ ডিসেম্বর) প্রথম টেস্টের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে নাম নেই তামিমের। মূলত গ্রোয়েন ইনজুরি কাটিয়ে উঠতে পারেনি এই ড্যাশিং ওপেনার। চিকিৎসকদের দেওয়া রিপোর্টের ওপর ভিত্তি করেই রাখা হয়নি দলে। 

 

তামিমের না থাকা এবং দ্বিতীয় টেস্ট নিয়ে নান্নু জানিয়েছেন, ‘গ্রোয়েন ইনজুরি ভাল হয়নি। তাই তামিমের পক্ষে প্রথম টেস্ট খেলা সম্ভব হবে না। এ কারণে তাকে ১৭ জনের দলে রাখা হয়নি। তবে আমরা আশাবাদী, তামিম হয়ত দ্বিতীয় টেস্ট খেলতেও পারে।’

 

নান্নু আরও বলেন,  ‘আমরা এখনো আশা ছাড়িনি। ফিজিও ও চিকিৎসকরা আমাদের জানাননি যে তামিম শেষ টেস্ট খেলতে পারবে না। আমরা তাদের রিপোর্টের অপেক্ষায় আছি। তাই এখনই বলছি না যে, তামিমের টেস্ট সিরিজ শেষ হয়ে গেছে।’

উল্লেখ্যঃ আগামী ১৪ ডিসেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। মিরপুরে দ্বিতীয় ও শেষ ম্যাচ শুরু হবে ২২ ডিসেম্বর। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।