ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘তাসকিন না থাকায় স্বস্তি পাচ্ছেন রোহিত-ধাওয়ানরা’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২ ০৬:৪৬

তাসকিন আহমেদ। ফাইল ছবি তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ রাত পোহালেই শুরু বাংলাদেশ ও ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সাত বছর আগে শেষবার বাংলাদেশ সফরে এসে সিরিজ হারতে হয়েছিল রোহিত-কোহলিদের। এবার তাই বাংলাদেশকে একেবারেই হাল্কাভাবে নিচ্ছে না ভারত। যদিও ওয়ানডে সিরিজ শুরুর আগেই জোড়া দুঃসংবাদ রয়েছে বাংলাদেশ শিবিরে। হাঁটুর চোটে ওয়ানডে সিরিজ মিস করবেন তামিম ইকবাল, ব্যাক পেইনে কাবু তাসকিন আহমেদের খেলা হচ্ছে না প্রথম ওয়ানডেতে। 

দলের দুই তারকা ক্রিকেটারদের না থাকা নিঃসন্দেহে বড় ক্ষতি বাংলাদেশ শিবিরে। তবে এ দু'জনের না থাকা আবার খানিকটা সুবিধাই দিচ্ছে সফরকারী ভারতকে। এমনটা মনে করছেন খোদ ভারতীয় তারকা দিনেশ কার্তিক। তার মতে, তাসকিনের না থাকা বাড়তি অক্সিজেন দিবে রোহিতদের।

প্রথম ওয়ানডে মাঠে গড়ানোর আগে ক্রিকবাজে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক বলেছেন, ‘টি টোয়েন্টি বিশ্বকাপ থেকেই তাসকিন নিজেকে বাংলাদেশের অন্যতম সেরা বোলার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। মুস্তাফিজুর রহমান থাকলেও, তাসকিন আহমেদ সবার থেকে আলাদা। তিনি কঠিন সময়ে দারুণ বোলিং করতে পারেন এবং কার্যকরী সুযোগ তৈরি করতে পারেন। তিনি না থাকায় রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান অনেকটাই নিশ্চিন্ত থাকবেন।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।