ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সাকিবের কথায় আত্মবিশ্বাসী পাপন

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২ ০৫:০০

সাকিব আল হাসান ও নাজমুল পাপন। ফাইল ছবি সাকিব আল হাসান ও নাজমুল পাপন। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ আন্তর্জাতিক টি-২০ তে রীতিমতো ধুঁকছে বাংলাদেশ দল। ১৩১ ম্যাচে জয় ৪৫টি। শেষ ৫ ম্যাচে জয় মাত্র একটি। টানা দুই সিরিজ হেরেছে টাইগাররা। ওয়েস্ট ইন্ডিজের পর জিম্বাবুয়ে সফরেও সিরিজ হারের লজ্জা সঙ্গী হয়েছে বাংলাদেশের।

তবে এশিয়া কাপে সাকিব আল হাসানের নেতৃত্বে নতুন শুরুর আশা করছে বাংলাদেশ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, অধিনায়ক সাকিবের কথা ইতিবাচক মনে হয়েছে তার। তাতেই তার মনেও আত্মবিশ্বাস সঞ্চার হয়েছে।

বৃহস্পতিবার মিরপুর স্টেডিয়ামে হুট করেই সাকিব-মুশফিকদের অনুশীলনে হাজির হয়েছিলেন পাপন। মাঠে গিয়ে মুশফিক-মিরাজ-সাইফউদ্দিনদের সঙ্গে কথা বলেছেন বোর্ড সভাপতি। পরে নতুন টি-২০ অধিনায়ক সাকিবের সঙ্গেও কথা বলেন তিনি।

সেই আলাপ শেষে সাংবাদিকদের প্রশ্নের সাকিবের আত্মবিশ্বাসের কথা তুলে ধরেছেন পাপন, ‘সাকিবের সঙ্গে আমার নিয়মিত কথা হয়, সব খেলোয়াড়ের সঙ্গেই হয়। সোহানের সঙ্গে হয়, লিটন দাসের সঙ্গে হয়। আজকে এমনিতে জানতে চাচ্ছিলাম ওর (সাকিবের) কী মনে হচ্ছে। একটা জিনিস দেখলাম, সাকিব আত্মবিশ্বাসী। ওর তো সবসময় আত্মবিশ্বাস থাকে। এখন এই সময়ে ওর আত্মবিশ্বাস থাকাটা জরুরি, মানে জিততে পারবো।’

হার জিত যাই হোক এশিয়া কাপে সাকিবদের কাছ থেকে ভালো খেলা আশা করছেন পাপন। সবার মাঝে ভালো খেলার চেষ্টা দেখতে চান বিসিবি সভাপতি, ‘হারা-জেতা নিয়ে আমার কথা না, কিন্তু খেলার মধ্যে জিততে পারবো বিশ্বাসটা খুব গুরুত্বপূর্ণ। এটা আমি দেখতে পেয়েছি, আমি খুশি। ওখানে অপশন কী হতে পারে, এগুলো নিয়ে আলোচনা হয়েছে। আমার কাছে মনে হয়েছে হারা-জেতা বড় কথা না, এবার ভালো খেলার চেষ্টা করবে।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।