ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ডমিঙ্গোদের ঢাকায় ফেরত আনছে বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৯ আগস্ট ২০২২ ০৫:১৪

জালাল ইউনুস। ফাইল ছবি জালাল ইউনুস। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্ট: জিম্বাবুয়ের বিরুদ্ধে টি-২০ সিরিজ হেরেছে বাংলাদেশ দল। ক্ষুদে ফরম্যাটে নিজেদের অনভ্যস্ততার কারণে অনেকেই মেনে নিয়েছেন বিষয়টি। কিন্তু প্রিয় ফরম্যাট ওয়ানডেতেও স্বাগতিকদের দাপটের কাছে নতজানু বাংলাদেশ। টানা দুই ম্যাচ হেরে সিরিজ খুঁইয়েছে তামিম ইকবালের দল।

গর্ব করার, পছন্দের ফরম্যাটে যেন চপেটাঘাতই খেল বাংলাদেশ। এমন বিপর্যয়, অধোগতিতে চিন্তিত বিসিবি। তাই তো জিম্বাবুয়ে থেকে জাতীয় দলের কোচিং স্টাফের সবাইকে ঢাকায় ডেকে পাঠিয়েছে বিসিবি। জিম্বাবুয়ে সফর শেষে ছুটি পাচ্ছেন না রাসেল ডমিঙ্গো, অ্যালান ডোনাল্ডরা। সবাইকে আসতে হবে ঢাকায়।

কোচদের সঙ্গে মিটিং করবে বিসিবি। সোমবার বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস এমনটা জানিয়েছেন।

ডমিঙ্গো-হেরাথদের সঙ্গে মিটিংয়ের বিষয়ে তিনি বলেছেন, ‘আমরা তাদের বলেছি এশিয়া কাপে যাওয়ার আগে ঢাকায় আসতে। সো দ্যাট আমরা একটা কমপ্রেহেনসিভ প্ল্যান করতে পারি। কারণ খেলা আমাদের, নট অনলি এশিয়া কাপ, আমাদের ধারাবাহিক ব্যাক টু ব্যাক খেলা আছে। আমাদের খেলতে হবে, প্লেয়ারদের এভেলএবিলিটিও গুরুত্বপূর্ণ। আমরা চাইব তারা কী প্ল্যান দেয়। আনটিল ইংল্যান্ড সিরিজ আপনারা জানেন নেক্সট ইয়ার ইংল্যান্ডও আসবে আমরা চাই তারা যাতে আমাদের একটা প্ল্যান দেয়। সেটার লক্ষ্যেই তারা আসবে।’

আগামী ২০ আগস্ট কোচদের সঙ্গে মিটিং করবেন বিসিবির বড় কর্তারা। জালাল ইউনুস বলেন, ‘তারা ১৯ তারিখ ঢাকায় পোঁছানোর কথা। আমরা হয়তো তাদের সঙ্গে ২০ তারিখ বসব।’

এদিকে ক্রিকেটারদের চোটাঘাতের কারণে এশিয়া কাপের দল ঘোষণায় বাড়তি সময় চেয়ে নিয়েছে বিসিবি। শিগগরিই এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য বাংলাদেশের টি-২০ অধিনায়কের নামও ঘোষণা করা হবে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।