ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

টি-২০ দলে তাসকিন, মিরাজ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১ জুলাই ২০২২ ০২:৫৪

উইন্ডিজ সফর৷ ছবি সংগৃহীত উইন্ডিজ সফর৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: খবরটা আগেই ছড়িয়ে পড়েছিল। ওয়েস্ট ইন্ডিজে গিয়ে টি-২০ দলের সঙ্গে নিয়মিত অনুশীলনও করছেন তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ। অবশ্য আনুষ্ঠানিকভাবে এই ফরম্যাটের দলে তাদের অন্তর্ভুক্তির খবর জানিয়েছে আজ।


বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে তাসকিন ও মিরাজের অন্তর্ভুক্ত হওয়ার বিষয়টি জানায় বিসিবি। বাংলাদেশের টি-২০ দলটা এখন ১৪ সদস্যের হলো।


দুজনের কেউই শুরুতে টি-২০ দলে ছিলেন না। আঙুলের ইনজুরি কাটিয়ে ওঠা মিরাজকে উইন্ডিজ সফরের টেস্ট ও ওয়ানডে দলে রাখা হয়েছিল। পরে ফিটনেস ইস্যুতে সাইফউদ্দিন বাদ পড়েন পুরো সফর থেকে।

তখন এ ফরম্যাটে একজন অলরাউন্ডারের প্রয়োজনীয়তা অনুভব করেন নির্বাচকরা ও টিম ম্যানেজমেন্ট। যার ফলে মিরাজকে টি-২০ দলে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে।


কাঁধের ইনজুরি কাটিয়ে উঠা তাসকিনকে রাখা হয়েছিল ওয়ানডে দলে। পরে তিনিও দ্রুত ফিট হয়েছেন। তাই টি-২০ দলে অন্তর্ভুক্ত করা হয় তাকে।

বাংলাদেশের টি-২০ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।