ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

নিজের এক মাসের বেতন বন্যায় দুর্গতের দিলেন মুশফিক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ জুন ২০২২ ০৪:০২

মুশফিকুর রহিম৷ ছবি সংগৃহীত মুশফিকুর রহিম৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: চলমান সময়ে সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় বড় ধরনের সমস্যায় পড়েছে স্থানীয় মানুষেরা৷ সরকার, বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিগতভাবে অনেকেই সেই অঞ্চলে বসবাসকরা মানুষদের পাশে দাঁড়িয়েছেন৷ এবারে সেই তালিকায় যুক্ত হলো মুশফিকুর রহিমের নাম৷ নিজের এক মাসের বেতন তিনি দান করবেন বন্যা দূর্গতের সামগ্রিক উন্নয়নে৷

মুশফিকুর রহিমের এক মাসের বেতন ছয় লক্ষ টাকা৷ স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে।

এই ত্রাণ কার্যক্রমে যুক্ত থাকা বিনয় একটি জাতীয় সংবাদপত্রকে বলেন, 'মুশফিকের কাছ থেকে ৬ লাখ টাকা আমরা পেয়েছি। এই টাকা দিয়ে দুর্গতের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করব। দেড় হাজার পরিবারকে এই টাকা দিয়ে আমরা সহায়তা দ্রব্য পৌঁছে দিতে চাই।' মুশফিকুর রহিম ফাউন্ডেশনের ব্যানারে এই সহায়তা দ্রুততম সময়ে পৌঁছে যাবে ক্ষতিগ্রস্থ এলাকার মানুষদের কাছে।

গত দুই সপ্তাহ ধরে বন্যায় আক্রান্ত বৃহত্তর সিলেট। সিলেট শহর ও আশেপাশের পরিস্থিতি উন্নত হলেও হাওর অঞ্চলে এখনো বিপুল এলাকা পানির নিচে। নিম্ন আয়ের প্রচুর মানুষ আছেন খাদ্য সংকটে, অনেকেই হয়ে পড়েছেন গৃহহীন। সরকারি ও বেসরকারি সহায়তায় আপাতত তাদের ঘুরে দাঁড়ানোর লড়াই চলছে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।