ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মুশফিকের জন্য মিরাজের দোয়া প্রার্থনা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ জুন ২০২২ ০৫:৫৫

হজ্ব পালনে যাবেন মুশফিক। ছবি সংগ্রহীত হজ্ব পালনে যাবেন মুশফিক। ছবি সংগ্রহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেটে খুব হরহামেশা যে কয়েকজনকে নিয়ে সমালোচনা হয়, আবার যেই কয়েকজন সহজেই সমস্ত প্রশংসা নিজের করে নিতে পটু তাদের মধ্যে একজন মুশফিকুর রহিম। সর্বশেষ সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপের পর থেকে খুব একটা ছন্দে না মুশফিক ঘরের মাঠে প্রথম বাংলাদেশি হিসেবে করেছেন সাদা পোষাকে পাঁচ হাজার রান পূর্ণ। এছাড়া শতক হাকিয়ে করেছেন বিজয়ের উৎযাপন। এমন দারুণ সময়ে যৌক্তিক কারনে দল সার্ভিস পাবে না এই উইকেট রক্ষক ব্যাটারের। 

বাংলাদেশ ক্রিকেট দল যখন উইন্ডিজে লড়াই করবে দেশের পতাকার জন্য তখন পবিত্র মক্কা নগরীতে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে ব্যস্ত থাকবেন মুশফিকুর রহিম। মুশফিকের এই যাত্রায় সকলের কাছে দোয়া চেয়েছেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

ইনজুরির কবলে পড়ে ঘরের মাঠে সিরিজ মিস করলেও উইন্ডিজে শঙ্কা নেই ম্যাচ খেলা নিয়ে। সোমবার দেশ দলের সাথে দেশ ছাড়ার আগে কথা বলেছেন গণমাধ্যমে। সাকিবের অধিনায়কত্ব ও মুশফিকের হজ্ব যাত্রা নিয়ে মেহেদি বলেন, ”এর আগে যখন ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলেছি তখন সাকিব ভাই অধিনায়ক ছিল। এবারও সাকিব ভাই, অবশ্যই ভালো কিছু করার চেষ্টা করবো।

মিরাজ আরও বলেন, এবারে দলে নেই মুশফিক ভাই। আসলে ভাইকে অনেক মিস করবো। মুশফিক ভাই থাকলে আমাদের দলের জন্য অনেক বড় একটা ভূমিকা পালন করে। যেহেতু হজ্বের জন্য মুশফিক ভাই নাই সবাই উনার জন্য দোয়া করবেন।”

শেষ বার ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে জয় পেয়েছিল। মিরাজের ভাষ্যতে যেহেতু চার বছর পর যাচ্ছি অবশ্যই ভালো ক্রিকেট খেলার চেষ্টা করবো সবাই ইন শা আল্লাহ।”

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।