ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ক্রিকেট ক্লাবের সভাপতি হলেন মিরাজ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০২২ ০৭:২৮

মেহেদি হাসান মিরাজ৷ ছবি সংগৃহীত মেহেদি হাসান মিরাজ৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডারের পথে মেহেদী হাসান মিরাজ৷ সাকিবের যোগ্য উত্তরসূরী হিসেবে স্বপ্ন দেখাচ্ছেন পুরো দেশকে৷ যদিও ইনজুরির কারনে নেই ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে৷ এটি কষ্টের হলেও সুখবর পেয়েছেন মিরাজ৷

মিরাজের ক্রিকেটের হাতেখড়ি হয়েছিল খুলনার কাশিপুর ক্রিকেট একাডেমির মাধ্যমে৷ এবাস সেই ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভাপতি হলেন তিনি৷

ক্লাবের নতুন করে ৩৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। এই কমিটির সভাপতি হন তারকা ক্রিকেটার মিরাজ।আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগ। এ লিগকে সামনে রেখে নতুন করে ক্লাবের এ কমিটি গঠন করা হয়।

কাশিপুর ক্রিকেট একাডেমি খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে প্রথম বিভাগের দল হিসেবে অংশগ্রহণ করছে। এদিকে জাতীয় দলের সাথে ব্যস্ততা না থাকলে এবং শারীরিকভাবে ফিট থাকলে এবারের খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে নিজ ক্লাবের হয়ে খেলারও ইচ্ছা পোষণ করেছেন অল রাউন্ডার মিরাজ।

মিরাজ জানান, ইনজুরি কাটিয়ে শারীরিকভাবে ফিট থাকলে এবং জাতীয় দলের ব্যস্ততা না থাকলে খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে কয়েকটি ম্যাচ খেলতে চাই। ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলতে পারছেন না মেহেদী হাসান মিরাজ।

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।