ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হাত ফেটেছে এবাদতের, শঙ্কায় শ্রীলঙ্কা সিরিজ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২ ০৩:৩৬

ইনজুরিতে এবাদত, বিপাকে বাংলাদেশ। ফাইল ছবি ইনজুরিতে এবাদত, বিপাকে বাংলাদেশ। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ আগামী মাসেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ বাংলাদেশের। এই সিরিজে বড় অস্ত্র হতে পারেন ফাস্ট বোলাররা। কিন্তু সিরিজের আগে ক্রমেই যেন দুর্বল হচ্ছে বাংলাদেশের পেস আক্রমণ। ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে থাকবেন না তাসকিন আহমেদ ও শরীফুল ইসলাম। 

বৃহস্পতিবার মিরপুর স্টেডিয়ামে ইনজুরিতে পড়েছেন এবাদত হোসেন। শ্রীলঙ্কা সিরিজে তার অংশগ্রহণও অনিশ্চিত হয়ে পড়ল। ডানহাতের চামড়া ফেটে গেছে এবাদতের। মাঠ থেকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ডানহাতি এই পেসারকে।

মিরপুর স্টেডিয়ামে আজ রূপগঞ্জ টাইগার্সের বিরুদ্ধে খেলছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের এবাদত। বোলিংয়ের সময় ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পেয়েছেন তিনি। হাতে সেলাই লাগবে তার। প্রিমিয়ার লিগ তো শেষই তার, শঙ্কায় পড়ে গেছে শ্রীলঙ্কা সিরিজও।

মিরপুরে আজ রূপগঞ্জের ইনিংসের ৪৯তম ওভারে বোলিংয়ে আসেন এবাদত। ব্যক্তিগত অষ্টম ওভারের প্রথম বলে নাসুমের সোজা ব্যাটে মারা বলটা ফলো থ্রুতে ফিল্ডিং করতে গিয়ে হাতে ব্যাথা পান এবাদত। সঙ্গে সঙ্গে মাঠ থেকে বেরিয়ে যান তিনি।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী পরে এবাদতের ইনজুরি নিয়ে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ডান হাতের দুই আঙ্গুলের মাঝখানে ফেটে গেছে। এভারকেয়ারে পাঠানো হয়েছে। ডাক্তার দেখার পর কয়টা সেলাই লাগবে সেটা জানাবে। তার উপর নির্ভর করবে কবে মাঠে ফিরবে। আপাতত এক সপ্তাহ সময় লাগতে পারে।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।