ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিয়মিত টপ অর্ডারে খেলতে চান মিরাজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৯

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ২০১৭ সালে ওয়ানডেতে অভিষেক মেহেদি হাসান মিরাজের। মাঝের এই সময়ে খেলেছেন ৭৯ ম্যাচ। এসময় ওপেনিং করার সুযোগ পেয়েছেন দুইবার। প্রথমবার লিটন দাসের সাথে গড়েছিলেন শতরানের জুটি। আর দ্বিতীয়বার শতক হাঁকিয়ে হয়েছেন ম্যাচ সেরা ক্রিকেটার। 

এশিয়া কাপে নিজেদের বাঁচা-মরার লড়াইয়ে ওপেন করতে আসে মিরাজ। শুরু থেকে দেখে শুনে দলের রানের চাকা সচল রেখেছিলেন এই মেকশিফট ওপেনার। ধারাবাহিক ভালো করলে ভবিষ্যতে টপ অর্ডারেই বারবার সুযোগ পাবেও বলে বিশ্বাস করেন তিনি। 

মিরাজ বলেন, 'এটা আমার জন্য দারুণ একটি সুযোগ। পরের ম্যাচেও যদি সুযোগ হয় এবং আমি যদি সেখানে ভালো করতে পারি তাহলে টপ অর্ডারে সব সময় খেলার সুযোগ পাবো। সব সময় হয়তো ওপেনিংয়ে খেলব না। তবে টপ অর্ডারে সুযোগ পাবো। টিম ম্যানেজমেন্ট যদি আমাকে টপ অর্ডারে সুযোগ দেয় তাহলে এটা আমার জন্য ভালো হবে।'

আফগানিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করেছে বাংলাদেশ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ সেপ্টেম্বর পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। পাকিস্তানের পেস ইউনিট বর্তমানে বিশ্বসেরা। শাহিন আফ্রিদি ছাড়াও রয়েছেন হারিস রউফ ও নাসিম শাহ। যদিও মেহেদি একক কোন বোলারকে নিয়ে ভাবছেন না। 

 

মিরাজ বলেন, 'আসলে আমি সবসময় যেকোনো বোলারের জন্যই তৈরি থাকি। এটা আমার জন্য নতুন একটা যাত্রা। যদি টিম ম্যানেজমেন্ট আমাকে আবারও সুযোগ দেয় তাহলে মিডলে খেলতে চাই পরবর্তী ম্যাচগুলোতে।'

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...