ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভারত-পাকিস্তানের একাদশ নিয়ে ক্ষোভ ঝাড়লেন শোয়েব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২ ২৩:১৮

শোয়েব আখতার। ছবি সংগৃহীত শোয়েব আখতার। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ এশিয়া কাপের ভারত-পাকিস্তান মাঠের উত্তাপ আপাতত কিছুটা শান্ত। যদিও আবারও দেখা হওয়ার সুযোগ রয়েছে দুই দলের। তবে সেটি সমীকরণ সাপেক্ষ। তবে গতকালের ম্যাচে দুই দলের একাদশ পছন্দ হয়নি পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতারের। এ নিয়ে তিনি যেমন সমালোচনা করেছেন, তেমনি প্রকাশ করেছেন নিজের ক্ষোভ। 

 

শোয়েব বলেন, 'দুই অধিনায়কই বাজে দল নির্বাচন করেছে। তারা ভুল দল নিয়ে মাঠে নেমেছে। ভারত ঋষভ পান্তকে খেলায়নি। পান্তের মতো অসাধারণ একজন ফিনিশারের দলে থাকা উচিত ছিল। এদিকে আমরা ইফতিখার আহমেদকে চার নম্বরে খেলিয়েছি।

বাবর আজমের ওপেনিং পছন্দ নয় শোয়েবের। শোয়েব বলেন, ইফতেখার বা কারও প্রতি অসম্মান রেখে বলছি না, আমি এই কথা অনেকবার বলেছি যে বাবর আজমের ওপেন করা দরকার নেই। তার ওয়ান ডাউনে খেলা উচিত এবং শেষপর্যন্ত ইনিংস টেনে নিয়ে যাওয়া উচিত।'

 

ভারত-পাকিস্তানের ম্যাচ দারুণভাবেই জমে উঠেছিল। পুরো ক্রিকেট দুনিয়া উপভোগ করেছে, কুড়িয়েছে প্রশান্তি। দুই দলের বোলাররা দেখিয়েছে দাপট। লড়াই করে দলকে ৫ উইকেটে জিতিয়ে মাঠ ছেড়েছেন হার্দিক পান্ডিয়া। ছন্দহীন কোহলি পাক পেসারের আক্রমণ সামলিয়ে করেছেন ৩৫ রান। 

আরও পড়ুনঃ তারকাদের বিশ্রামে সুযোগ পাচ্ছে তরুণরা, ভালো ব্যাপার বলছেন কপিল

ভারতের বিপক্ষে বল হাতে সুবিধা করতে পারলেও ব্যাট হাতে তারকা ব্যাটাররা ছিল মলিন। রান করতে পারেননি অধিনায়ক বাবর। মোহাম্মদ রিজওয়ানও খেলেছেন ধীরগতির ক্রিকেট। শেষ সময়ের আস্থা আসিফ আলীও দলকে এগিয়ে নিয়ে যেতে পারেননি। 

 

রিজওয়ানের শান্ত ব্যাটিং প্রসঙ্গে শোয়েব বলেন, 'রিজওয়ান যদি বলে বলে রান নিত তাহলে কী হতো? প্রথম ছয় ওভারে ১৯টি ডট বল। আপনি যদি এতো এতো ডট বল খেলেন পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন।'

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...