ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চেন্নাইয়ের কাছে হেরে জরিমানা গুনলেন গিল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪ ১২:১৫

জরিমানা গুনলেন গিল। ছবি: আইপিএল জরিমানা গুনলেন গিল। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ মুম্বাইকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর শুরু করেছিল গুজরাট টাইটান্স। তবে, নিজেদের দ্বিতীয় ম্যাচেই হারের স্বাদ পেয়েছে দলটি। চেন্নাইয়ের কাছে পাত্তাই পায়নি শুভমান গিলের দল। মুস্তাফিজদের কাছে বড় হারের দিনে শাস্তির মুখে পড়েছেন গুজরাটের অধিনায়ক। স্লো ওভার রেটের কারণে ম্যাচ ফি'র ৫০ শতাংশ জরিমানা গুনতে হয়েছে শুভমান গিলকে।

চিপাকে এদিন আগে ব্যাট করে ২০৬ রানের পাহাড় গড়ে চেন্নাই সুপার কিংস। দলটির পক্ষে ছক্কা বৃষ্টিতে ফিফটি তুলে নেন শিভাম দুবে। এছাড়া দুই ওপেনার রাচিন রবীন্দ্র ও রুতুরাজ গাইকোয়াদের ব্যাট থেকে আসে চল্লিশোর্ধ্ব রানের ইনিংস। জবাবে মুস্তাফিজ, দেশপান্ডে ও দীপক চাহারের তোপে ১৪৩ রানের বেশি তুলতে পারেনি গুজরাট টাইটান্স। ৬৩ রানের বড় জয়ে টেবিলের চূড়ায় ধোনি-মুস্তাফিজদের চেন্নাই।

দলের এমন বড় হারের দিনেই বড় জরিমানা গুনতে হয় গুজরাটের অধিনায়ক শুভমান গিলকে। আইপিএলের নিয়ম অনুযায়ী স্লো ওভার রেটের জন্য সেই দলের প্লেয়ার ও অধিনায়ককে জরিমানা করা হয়। তবে, এই যাত্রায় দলে বাকি প্লেয়ারদের জরিমানা গুনতে না হলেও, অধিনায়ক শুভমান গিলকে গুনতে হয়েছে ১২ লক্ষ ভারতীয় রূপি জরিমানা। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...