ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ফরচুন বরিশালের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৪

ব্যাটিংয়ে চট্টগ্রাম। ছবি: বিসিবি ব্যাটিংয়ে চট্টগ্রাম। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লিগ পর্ব শেষে হয়েছে। আজ (২৬ ফেব্রুয়ারি) থেকে মাঠে গড়িয়েছে প্লে-অফ পর্ব। এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল। সোমবার টস জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে ফরচুন বরিশাল।

জিতলেই টিকে থাকবে ফাইনাল খেলার স্বপ্ন। অন্যদিকে হারলেই ছিটকে যেতে হবে বিপিএলের এবারের আসর থেকে। এমন সমীকরণ মাথায় নিয়েই মাঠে নামছে এই দুই দল।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে ফরচুন বরিশাল। তামিমদের একাদশে সুযোগ পেয়েছেন দুই নতুন রিক্রুট ডেভিড মিলার ও জেমস ফুলার। বাদ পড়েছেন আহমেদ শেহজাদ ও আকিফ জাভেদ।অন্যদিকে তিন পরিবর্তস নিয়ে মাঠ নামছে চট্টগ্রাম। জিয়াউর রহমান, ওয়াসিম ও শাহাদাত দিপু পড়েছেন দল থেকে বাদ। একাদশে ফিরেছেন জস ব্রাউন, আল-আমিন ও ইমরানুজ্জামান।

ফরচুন বরিশাল একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), ডেভিড মিলার, তাইজুল ইসলাম, জেমস ফুলার, সৌম্য সরকার, কাইল মায়ার্স, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, ওবেদ ম্যাককয় ও মোহাম্মদ সাইফউদ্দিন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : জশ ব্রাউন, তানজিদ তামিম, টম ব্রুস শুভাগত হোম (অধিনায়ক), সালাউদ্দিন শাকিল, ইমরানুজ্জামান, সৈকত আলি, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, রোমারিও শেফার্ড ও বিলাল খান।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...