ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নিয়মরক্ষার ম্যাচে ব্যাটিংয়ে সিলেট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৮

ফিল্ডিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ছবি: বিসিবি ফিল্ডিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ আজ (সোমবার) জিতলেই দ্বিতীয় দল হিসেবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শেষ চার নিশ্চিত হয়ে যাবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। অন্য দিকে ফরচুন বরিশালের কাছে হেরে আসর থেকে ছিটকে গেছে গেলবারের রানার্সআপ সিলেট স্ট্রাইকার্স। কুমিল্লার জন্য ম্যাচটি গুরুত্বপূর্ণ হলেও সিলেটের জন্য তাই ম্যাচটি স্রেফ নিয়মরক্ষার। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে এদিন টস ভাগ্য সহায় হয়েছে সিলেটের অধিনায়ক মোহাম্মদ মিঠুনের। আর টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

কুমিল্লার শক্তি বাড়াতে দলটির সঙ্গে যোগ দিয়েছেন দুই ক্যারিবীয় তারকা সুনীল নারিন ও আন্দ্রে রাসেল। সিলেটের বিপক্ষে কুমিল্লার একাদশেই রাখা হয়েছে তাঁদেরকে। এদিকে গতকাল বলের আঘাতে চোট পাওয়া মুস্তাফিজ অনুমেয়ভাবেই নেই কুমিল্লার একাদশে। অন্যদিকে নিয়মরক্ষার ম্যাচ খেলতে নামা সিলেটের একাদশে এসেছে তিন পরিবর্তন। 

সিলেট স্ট্রাইকার্স একাদশ : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, আরিফুল হক, সামিত প্যাটেল, কেনার লুইস, বেনি হাওয়েল, তানজিম হাসান সাকিব, ইয়াসির আলী, শফিকুল ইসলাম ও সানজামুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : লিটন দাস (অধিনায়ক), ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জনসন চার্লস, জাকের আলী, মঈন আলি, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রিশাদ হোসেন, মুশফিক হাসান ও আলিস ইসলাম

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...