ঢাকা | শুক্রবার, ১০ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিবাদে জড়িয়ে জরিমানা গুনলেন কোহলি-গম্ভীর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ মে ২০২৩ ১৬:৩০

জরিমানা গুনলেন কোহলি ও গৌতম গম্ভীর। ছবি: আইপিএল জরিমানা গুনলেন কোহলি ও গৌতম গম্ভীর। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ গত রাতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হাইভোল্টেজ ম্যাচে ছড়িয়েছে উত্তাপ। লো স্কোরিংয়ের ম্যাচে ব্যাঙ্গালুরুর দেওয়া ১২৭ রানের টার্গেটে লক্ষ্ণৌ গুটিয়ে যায় মাত্র ১০৮ রানে। তবে মাঠের লড়াই ছাপিয়ে এখন ফের আলোচনায় বিরাট কোহলি ও গৌতম গম্ভীর দ্বন্দ্ব। গত কাল ম্যাচ শেষে সেই দ্বন্দ্ব আরেকবার প্রকাশ্যে এসেছে। যার কারণে অবশ্য দু'জনকেই গুনতে হয়েছে জরিমানা।

গত রাতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচে আইপিএলের আচরণবিধি লঙ্ঘনের জন্য জরিমানা করা হয়েছে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরকে। এছাড়া জরিমানার মুখে পড়তে হয়েছে লক্ষ্ণৌর আফগান তারকা নাভিন উল হককেও। রাতের হাই ভোল্টেজ ম্যাচ শেষে বিরাট কোহলির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন নাভিন উল হক ও লক্ষ্ণৌর মেন্টর গৌতম গম্ভীর। ফলে ম্যাচের বড় তিনজনকেই পড়তে হয়েছে শাস্তির মুখে।

আইপিএলের কোড অফ কন্ডাক্ট ভঙ্গের দায়ে বিরাট কোহলিকে ম্যাচ ফি’র পুরো ১০০ শতাংশ জরিমানা করা হয়েছে। ফলে তাকে গুনতে হয়েছে ১.০৭ কোটি ভারতীয় রূপি জরিমানা। অন্যদিকে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের কোচ গৌতম গম্ভীরকেও ম্যাচ ফি’র পুরো ১০০ শতাংশ জরিমানা গুনতে হচ্ছে, টাকার অঙ্কে যা ২৫ লাখ ভারতীয় রূপি। এছাড়া আফগান তারকা নাভিন উল হকের জরিমানা করা হয়েছে ম্যাচ ফি'র ৫০ শতাংশ। 

লো স্কোরিং ম্যাচে প্রতিটা মূহুর্তেই ছিল রোমাঞ্চ। যেখানে স্বল্প পুঁজি নিয়েও বোলারদের দৃঢ়তায় থ্রিলার এক ম্যাচ জিতে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ম্যাচ চলাকালীন লক্ষ্ণৌর পেসার নাভিন উল হকের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় করতে দেখা যায় বিরাট কোহলিকে৷ যার রেশ ছিল ম্যাচ শেষেও। ম্যাচের পর মাঠেই বিবাদে জড়িয়ে পরেন কোহলি ও গম্ভীর। এক পর্যায়ে একে অপরের দিকে তেড়েও যান। পরে অবশ্য দু'দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...