ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তামিমের পর খুলনায় নাম লেখালেন ‘তিন’ পাক তারকা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২ ০৫:৫১

ওয়াহাব রিয়াজ ও নাসিম শাহ। ছবি: সংগৃহীত ওয়াহাব রিয়াজ ও নাসিম শাহ। ছবি: সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিপিএলের নবম আসরের জন্য প্লেয়ার্স ড্রাফটের আগেই দল গোছাতে শুরু করেছে রূপসা পাড়ের দল খুলনা টাইগার্স। ইতিমধ্যেই দেশসেরা ওপেনার ও বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে আইকন ক্রিকেটার হিসেবে দলে নিয়েছে দলটি। এছাড়া লঙ্কান ক্রিকেটার অভিষ্কা ফার্নেন্দোকে দলে ভিড়িয়েছে রূপসা পাড়ের দলটি।

তামিম ইকবাল ও আভিষ্কা ফার্নেন্দোর পর এবার দুই পাকিস্তানি পেসারকেও দলে নিয়েছে খুলনা টাইগার্স। সব ঠিক থাকলে বিপিএলের নবম আসরে খুলনার হয়ে মাঠ মাতাতে দেখা যাবে পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ ও নাসিম শাহ'কে। এছাড়া পাকিস্তানের হার্ড হিটার ব্যাটার আজম খানকেও দলে নিয়েছে দলটি। এক বিবৃতিতে এই তিন জনকে দলে ভেড়ানোর খবরটি নিশ্চিত করেছে ফ্র‍্যাঞ্চাইজিটি।

খুলনার জার্সিতে এবারই প্রথম যেমন বিপিএল মাতাবেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান, তেমনি প্রথমবারের মতো বিপিএল খেলতেও বাংলাদেশে আসছেন পাক পেসার নাসিম শাহ। প্রথমবার বিপিএল মাতাতে আসছেন আজম খানও।

এছাড়া আরেক পাক পেসার ওয়াহাব রিয়াজের বিপিএলে খেলার রয়েছে অভিজ্ঞা। এই বাঁহাতি পেসার এর আগে বিপিএলে তিনটি ভিন্ন দলের হয়ে খেলেছেন। এর মধ্যে এই পেসার খেলেছেন রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা প্লাটুনের হয়ে৷ এবার ওয়াহাব রিয়াজের ঠিকানা খুলনা টাইগার্সে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...