ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের কাছ থেকে পরিত্রাণ পাবে না কেউ: হেইডেন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২ ০৫:৪৮

পাকিস্তান ক্রিকেট দল। ছবি সংগৃহীত পাকিস্তান ক্রিকেট দল। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডাচদের জয়ে সেমিফাইনাল খেলার সুযোগ হয়েছিল বাংলাদেশ ও পাকিস্তানের। সুযোগের সৎব্যবহার করে শেষ চার নিশ্চিত করেছে বাবর আজমের দল। এই দলে মেন্টর হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক অজি তারকা ম্যাথু হেইডেন। সেমিতে যাওয়ার পর পাকিস্তান দলকে নিয়ে উচ্ছ্বসিত হেইডেন বলেছেন, পাকিস্তান প্রতিপক্ষ্যের জন্য হুমকি হয়ে উঠেছে। 

 

হেইডেন বলেন, 'এমন ভাবনা ছিল যে সম্ভবত ফলটা ভিন্ন কিছু হতে যাচ্ছে। তবে ঠিক সে সময় পাকিস্তান ক্রিকেট দল জ্বলে ওঠে এবং নিজেদের শক্তি প্রকাশ করতে শুরু করে। তারা এখন সত্যিকারের হুমকি হয়ে ওঠেছে। বিশ্বে এবং এই প্রতিযোগিতায় এই মুহূর্তে এমন কোনো দল নেই, যারা আমাদের মুখোমুখি হতে চাইবে। একটিও নয়। তারা ভেবেছিল, তারা আমাদের কাছ থেকে মুক্তি পেয়েছে। এখন তারা আর আমাদের কাছ থেকে পরিত্রাণ পাবে না।'

 

দিনের প্রথম ম্যাচ শেষে নিশ্চিত হয়েছিল বাংলাদেশকে হারাতে পারলেই সেমিতে যাবে দল। এই সময়ে দলকে দারুণভাবে উৎসাহ দিয়েছেন হেইডেন।

 

ম্যাচের আগের প্রসঙ্গে হেইডেন বলেন, 'ডাচ্‌দের জন্য সম্ভবত আমরা এখানে, সম্ভবত নয়, আসলেই ওরা না হলে আমরা এখানে আসতে পারতাম না। এখন আমরা এখানে (সেমিফাইনালে) এবং বেশ শক্তিশালীও। কারণ, কেউ আমাদের এখানে দেখতে চায়নি। বিস্মিত করার এই বিষয়ই আমাদের এগিয়ে রাখছে।।'

 

চিরপ্রতিদ্বন্দী ভারতের বিপক্ষে হার দিয়ে শুরু করা আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের কাছে হেরেছিল পাকিস্তান। অবশ্য পরের তিন ম্যাচ জিতে ফাইনাল খেলার স্বপ্ন দেখছে আনপ্রেডিক্টেবল পাকিস্তান। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...