ঢাকা | শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

কেকেআরে ফিরছেন গম্ভীর!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ জুলাই ২০২৩ ১৫:২১

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) নেতৃত্ব দিয়ে দুটি আইপিএল শিরোপা জিতিয়েছেন গৌতম গম্ভীর। এরপর দিল্লি ফ্র্যাঞ্চাইজিতে ফিরে ক্যারিয়ার শেষ করেছেন তিনি। সর্বশেষ লক্ষ্ণৌ সুপার জায়ান্টের মেন্টরের দায়িত্ব পালন করেছেন বিশ্বকাপ ও টি-২০ বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার।


এবার তার কলকাতায় ফেরার গুঞ্জন শোনা যাচ্ছে। লক্ষ্ণৌ দলটির হেড কোচ অ্যান্ডি ফ্লাওয়ারকে বরখাস্ত করেছে। পরপর দু’বার লক্ষ্ণৌকে প্লে অফে তুললেও চাকরি টিকলোনা তার। অ্যান্ডির জায়গায় এরই মধ্যে অস্ট্রেলিয়ার সাবেক কোচ জাস্টিন ল্যাঙ্গারকে দায়িত্ব নিয়েছে ক্লাবটি।


গম্ভীর এখন ল্যাঙ্গারের সঙ্গে কাজ করবেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে। নাম প্রকাশ না করার শর্তে লক্ষ্ণৌর এক কর্মকর্তা ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এখন পর্যন্ত গম্ভীর কোথাও যাচ্ছেন না। তিনি লক্ষ্ণৌ সুপার জায়ান্টের সঙ্গেই থাকছেন।’


তবে সাবেক ভারতীয় এই ব্যাটারের কেকেআরে ফেরার সম্ভাবনার কথাও উড়িয়ে দেওয়া হয়নি। কেকেআরে ফিরলে তিনি মেন্টর হিসেবে নাকি হেড কোচ হিসেবে আসবেন তা নিয়ে প্রশ্ন প্রশ্নে। তবে গম্ভীর ব্যক্তিগতভাবে কেকেআরকে পছন্দ করেন বলেও উল্লেখ করা হয়েছে।

কেকেআর গত মৌসুমে হেড কোচ হিসেবে চন্দ্রকান্ত পন্ডিতকে নিয়োগ দিয়েছে। তার অধীনে ভালো করেনি ফ্র্যাঞ্চাইজিটি। তারপরও ২০২৪ মৌসুমেও দায়িত্বে থাকতে পারেন তিনি। কেকেআর গম্ভীরকে দলের মেন্টর হিসেবে প্রথম মৌসুমে দায়িত্ব দিয়ে দলের পরিবেশ বোঝার পথ করে দিতে পারে। এমনটাই জানিয়েছে সংবাদ মাধ্যম।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...