ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা রদবদল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২৩ ১১:১০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ  গুজরাট টাইটান্স থেকে মুম্বাইয়ে ফিরছেন হার্দিক পান্ডিয়া। এমনই খবর প্রকাশ করেছেন ক্রিকেট ভিত্তিক তথ্য মাধ্যম ক্রিকইনফো।  সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের আইপিএলে মুম্বাইতে দেখা যাবে হার্দিক পান্ডিয়াকে। 

ক্রিকইনফোর তথ্য অনুযায়ী, ‘অল-ক্যাশ ডিল’ চুক্তিতে গুজরাট থেকে মুম্বাইয়ে যোগ দিতে পারেন হার্দিক। এজন্য ১৫ কোটি রূপি খরচ করতে হবে মুম্বাইয়ে। যদিও তার ট্রান্সফার ফি এখনও প্রকাশ করা হয়নি। ট্রান্সফার ফি যেটাই হোক, হার্দিক তার ৫০ ভাগ নিজের পকেটে পাবেন। যদি এই ট্রান্সফার শেষ পর্যন্ত বাস্তবায়ন হয় তাহলে আইপিএলের ইতিহাসে সেরা দলবদল হতে যাচ্ছে।

২০১৫ সালে মুম্বাইয়ে অভিষেক হয়েছিল পান্ডিয়ার। এরপর ২০১৫, ২০১৭, ২০১৯ ও ২০২০ সালে ট্রফিও জিতেন তিনি। ২০২১ সালে নিলামে মুম্বাই তাকে ধরে রাখেনি। সে বছর গুজরাট টাইটান্সে যোগ দিয়ে অধিনায়ক হিসেবে দলকে জেতান শিরোপা। ২০২২ আসরেও তিনি ছিলেন দারুণ ছন্দে। দুই আসরে ৩০ ইনিংসে ৪১.৬৫ গড় ও ১৩৩.৪৯ স্ট্রাইক রেটে ৮৩৩ রান করেন। বোলিংয়ে ৮.১ ইকোনমি রেটে নেন ১১ উইকেট।

মুম্বাইয়ে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই দলটির হাতে। সবশেষ নিলামের পর দলটির হাতে রয়েছে ৫০ লক্ষ রূপি। আগামী মাসের নিলামে দলটি খরচ করতে পারবে মাত্র ৫ কোটি রূপি। তাই হার্দিককে পেতে বেশ কয়েকজন ক্রিকেটারকে ছাড়তে হবে আইপিএলে সফল এই দলকে। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...