ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লিটন-তাসকিনদের আইপিএলে সুযোগ পাওয়া উচিত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২ ০৩:৩৬

রোহিত শর্মা। ছবি সংগৃহীত রোহিত শর্মা। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে আইপিএলের মিনি নিলাম। যেখানে নাম লিখিয়েছেন ৬ বাংলাদেশী। গেল আসর খেলতে না পারা সাকিব আল হাসান ছাড়াও রয়েছেন লিটন দাস, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, নাসুম আহমেদ ও শরিফুল ইসলাম। যদিও অতীতে অনেকবারই এমন হয়েছে তবে সাকিব, মুস্তাফিজুরের বাইরে সুযোগ মিলেনা কারও। তবে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার এক কথায় এবার প্রত্যাশা আরও বাড়বে ক্রিকেটার ও সমর্থকদের। কেননা রোহিত মনে করেন বাংলাদেশী ক্রিকেটারদের আইপিএলে সুযোগ পাওয়া উচিত। 

 

আগামীকাল শুরু হবে বাংলাদেশ ও ভারত ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচের আগে সংবাদ সম্মেলনে অন্য সব বিষয়ের মত উঠে এসেছে আইপিএল প্রসঙ্গ।

 

লিটন,তাসকিনদের নিয়ে রোহিত বলেন, আমি সত্যিই আশা করি তারা সুযোগ পাবে। কারণ, তারা মানসম্পন্ন দল, মানসম্পন্ন খেলোয়াড়। আমি সত্যিই অনুভব করি, তারা আইপিএল দলে পার্থক্য গড়ে দিতে পারে’। 

 

রোহিত আরও বলেন, ‘আইপিএলের দলগুলো খুব সম্ভবত এখনও পরিকল্পনা সাজানো শুরু করেনি। এটি আমার ধারণা। নিলামের কাছাকাছি সময়ে তারা ভাবনা শুরু করবে, বিভিন্ন পরিকল্পনা করবে তাদের চাওয়ার ব্যাপারে। তবে আমি সত্যিই মনে করি তাদের সুযোগ পাওয়া উচিত।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...