ঢাকা | বৃহঃস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

WALTON

অজানা ভাইরাসে আক্রান্ত স্টোকসরা, লিভিংস্টোনের অভিষেক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২ ১৫:১৩

ব্রেন্ডন ম্যাককালাম ও বেন স্টোকস। ছবি: পিসিবি ব্রেন্ডন ম্যাককালাম ও বেন স্টোকস। ছবি: পিসিবি

নট আউট ডেস্কঃ আগামীকাল (১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে স্বাগতিক পাকিস্তান ও ইংল্যান্ডের টেস্ট সিরিজ। তবে, প্রথম টেস্ট মাঠে গড়ানোর ঠিক ২৪ ঘণ্টা আগে বড় ধাক্কা খেয়েছে সফরকারী ইংল্যান্ড দল। অজানা ভাইরাসে আক্রান্ত হয়েছেন অধিনায়ক বেন স্টোকসসহ দলের অন্তত ১৪ সদস্য। আক্রান্ত ক্রিকেটার ও কোচিং স্টাফদের তাই বিশ্রামে থাকার নির্দেশ দেয়া হয়েছে। 

ব্রিটিশ গণমাধ্যমের দাবি, পাকিস্তান সফরে গিয়ে অজানা কোন ভাইরাসে আক্রান্ত হয়েছে ইংলিশরা। যার কারণে, শেষ দিনের ঐচ্ছিক অনুশীলনে উপস্থিত ছিলেন জো রুট, জ্যাক ক্রলি, হ্যারি ব্রুক, ওলি পোপ ও কেটন জেনিংস। সঙ্গে ছিলেন হেড কোচ ব্রেন্ডন ম্যাককালামও। অধিনায়ক বেন স্টোকস হোটেলে বিশ্রামে থাকায় হয়নি ট্রফি সেশনও। 

এদিকে অস্বস্তির মাঝেও স্বস্তির খবর, অজানা ভাইরাসে আক্রান্ত হলেও কেউ কোভিট পজিটিভ নন। ফলে, প্রথম টেস্টের আগেই সবাই সেরে উঠবে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া প্রথম টেস্টের একাদশ ও ইতিমধ্যেই ঘোষণা করেছে ইংলিশরা। যেখানে ইংল্যান্ডের হয়ে অভিষেক হচ্ছে লিয়াম লিভিংস্টোনের৷ এছাড়া দলে ফিরেছেন বেন ডাকেটও। 

প্রথম টেস্টের ইংল্যান্ড একাদশ: জ্যাক ক্রোলি, বেন ডাকেট, ওলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোকস, লিয়াম লিভিংস্টোন, জ্যাক লিচ, ওলি রবিনসন ও জেমস অ্যান্ডারসন।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷