ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কুমিল্লার হয়ে বিপিএল মাতাবেন আফ্রিদি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২ ২১:০১

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিপিএলকে সামনে রেখে দল গোছানো শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। বর্তমান ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স দুই পাক তারকা মোহাম্মদ রিজওয়ান ও শাহীন শাহ আফ্রিদির সাথে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন করেছে। এই দুই তারকাকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। 

বিপিএলে মোহাম্মদ রিজওয়ানের খেলার অভিজ্ঞতা পুরনো। ২০১৭ সালে সিলেট সিক্সার্সের হয়ে দুই ম্যাচ খেলার সুযোগ হয়েছিল এই ডানহাতি ব্যাটারের। সুযোগ পাওয়া দুই ম্যাচে করেছিলেন ৪২ রান। এরপর আর সুযোগ আসেনি। এবার সব ম্যাচেই তার উপর যে ভরসা রাখবে কুমিল্লা তা অনুমেয় করা যেতেই পারে। 


এর আগে রিজওয়ানের স্বদেশী মোহাম্মদ ওয়াসিম জুনিয়রকে দলে নিয়েছে ফরচুন বরিশাল। বিপিএলের আগের আসরের মতো এবারও এই দলটির আইকন ক্রিকেটার হিসেবে থাকছেন সাকিব আল হাসান। বিপিএলের সর্বশেষ আসরে ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন সাকিব। অলরাউন্ড পারফর্মের সঙ্গে নেতৃত্ব দিয়ে বরিশালকে ফাইনালেও তুলেছিলেন তিনি।

 

বিপিএলে অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে বিদেশি ক্রিকেটার হিসেবে রংপুর রাইডার্স দলে নিয়েছে শোয়েব মালিক, হারিস রউফ এবং মোহাম্মদ নওয়াজকে। আরেক ফ্র্যাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্স দেশি ক্রিকেটার হিসেবে মাশরাফি বিন মুর্তজার সঙ্গে চুক্তি করেছে। বিদেশি ক্রিকেটার হিসেবে সিলেটের জার্সিতে দেখা যাবে মোহাম্মদ আমির, থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা এবং কামিন্দু মেন্ডিসকে।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ