ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘অভিজ্ঞদের ছাড়া এগিয়ে যাওয়ার এটাই সময়’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩ ১১:২৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আগামীকাল শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্ট। এই ম্যাচে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান ও ওপেনার তামিম ইকবাল। যে সিনিয়রদের গুণগান চলে ক্রিকেট পাড়ায় তাদের মধ্যে রয়েছেন কেবল মুশফিকুর রহিম।

 

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। আগের দুই টার্মে তলানিতে ছিল বাংলাদেশ। তাই এবারের শুরুটা ভালো করা গুরুত্বপূর্ণ। তবে সিনিয়রদের ছাড়া কাজটা চ্যালেঞ্জিং। তবে এখনই সময় সিনিয়রদের ছাড়াই এগিয়ে যাওয়া। 

আসন্ন এই সিরিজ শুরুর আগে রোববার সিলেটে সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, এরকম একটা সিরিজে অভিজ্ঞদের হারানো যেকোনো দলের জন্যই চ্যালেঞ্জের। বিশেষ করে বাংলাদেশের মতন দলের জন্য। এরা কেউ ১৫ বছর, কেউ ১০ বছর ধরে বাংলাদেশের হয়ে সব সংস্করণে খেলছে।

হাথুরু আরও বলেন, আমি বলব এটা একটা দিক, আর আমাদের জন্য এটা হচ্ছে সামনে তাকানোর সুযোগ। তরুণরা কি করতে পারে দেখা যায়। আমার মনে হয় যারা অনেকদিন ধরে খেলছে তাদের ছেড়ে এগিয়ে যাওয়ার এখনই সময়। তারা চিরকাল থাকবে না। এটা রোমাঞ্চকর হবে। তরুণদের জন্য সুযোগ তাদের নামটা প্রতিষ্ঠা করা এবং লম্বা ক্যারিয়ার করা।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।