ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চোটে পড়ে ছিটকে গেলেন সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ মে ২০২৩ ০৬:১৩

সাকিব আল হাসান। ফাইল ছবি সাকিব আল হাসান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আঙুলের চোটে আয়ারল্যান্ড সিরিজ থেক ছিটকে গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলে সিরিজ নির্ধারনী তৃতীয় ও শেষ ওয়ানডেতে এই তারকা অলরাউন্ডারের সার্ভিস পাচ্ছে না বাংলাদেশ। চোট কতটা গুরুতর প্রাথমিক ধারণা করা সম্ভব না হলেও, টিম ম্যানেজমেন্টের সূত্র জানিয়েছে,  আফগানিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে সাকিবকে পাওয়া নিয়ে রয়েছে অনিশ্চয়তা। 

চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় ডান হাতের আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। আইরিশদের ইনিংসের ৪৩ তম ওভারে মেহেদী হাসান মিরাজের বলে জর্জ ডকরেলের তুলে দেওয়া সহজ ক্যাচ ছাড়েন তিনি। ক্যাচ মিসের সঙ্গে আঙুলে চোট পান সাকিব। চোট নিয়ে অবশ্য পরবর্তীতে সাকিব নেমেছিলেন ব্যাটিংয়ে। তবে ব্যথা না কমায় সিরিজের শেষ ম্যাচটি খেলা হচ্ছে না এই বিশ্বসেরার। 

আয়ারল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজটি খুব একটা ভালো যায়নি সাকিবের। প্রথম ওয়ানডেতে ব্যাট হাতে নামের প্রতি করতে পারেননি সুবিচার, ফিরেছিলেন ২০ রান করে। বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় বোলিং করেননি। তবে দ্বিতীয় ওয়ানডেতে বল হাতে উইকেটশূন্য থাকা সাকিব, ব্যাট হাতে করেছিলেন ২৬ রান।  



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।