ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘বাংলাদেশ টাইগার্সের’ ক্যাম্পে সাব্বির-সৌম্যরা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২২ ০৬:০৬

সাব্বির রহমান ও সৌম্য সরকার। ফাইল ছবি সাব্বির রহমান ও সৌম্য সরকার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ জাতীয় দল থেকে ছিটকে যাওয়া ও এর আশেপাশে থাকা ক্রিকেটারদের অনুশীলনের সু্যোগ করে দিতেই ‘বাংলাদেশ টাইগার্স’ অর্থাৎ ছায়া দল গঠনের পরিকল্পনা নিয়েছিল বিসিবি। গত ফেব্রুয়ারিতে যেটা দেখেছিল আলোর মুখ। এবার ২৯ জন ক্রিকেটারকে নিয়ে ফের শুরু হচ্ছে বিসিবির এই বিশেষ ক্যাম্প।

যেখানে জায়গা হয়েছে জাতীয় দল থেকে বাদ পড়া সাব্বির রহমান, সৌম্য সরকার থেকে শুরু করে! ঘরোয়া ক্রিকেটের পরিক্ষিত পারফর্মার নাঈম ইসলামদের। এক বিজ্ঞপ্তিতে বুধবার সন্ধ্যায় ২৯ জনের দল ঘোষণা করেছে বিসিবি।

গতবার বগুড়ার শহিদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে বাংলা টাইগার্সের ক্যাম্প হলেও এবার হবে ঢাকায়। আগামী ২৭ মে থেকে ৫ জুন পর্যন্ত মিরপুরে চলবে ফিটনেস ট্রেনিং। এরপর এক সপ্তাহের বিরতি শেষে ১২ জুন থেকে বাংলা টাইগার্সের ক্রিকেটারদের স্কিল ক্যাম্পও শুরু করা হবে।

বিসিবির ঘোষিত এই দলে জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটারদের মধ্যে সৌম্য-সাব্বির ছাড়াও রয়েছেন মোহাম্মদ মিথুন, মোহাম্মদ নাঈম শেখ, আবু জায়েদ রাহী, সাদমান ইসলামের মতো তারকারা। এছাড়া সম্ভাবনাময় ক্রিকেটারদেরও ডাকা হয়েছে এই ক্যাম্পে। আছেন বিসিবির বিবেচনার বাইরে থাকা আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বীরা, নাজমুল অপুরাও।

২৯ সদস্যের বাংলাদেশ টাইগার্স স্কোয়াড: সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বী, আশিক উল আলম, নাহিদুল হক, সানজামুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, আলামিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরি রাহী, কামরুল ইসলাম রাব্বী, নাঈম ইসলাম, সৌম্য সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকির আলী অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জেম, আবদুল হালিম, মাইসাকুর রিয়াল, হাসান মাহামুদ, রাকিন আহমেদ, সৈকত আলী ও নাজমুল ইসলাম অপু।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।