ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

আইপিএল খেলতে যাওয়ার আগে ডিপিএল মাতাবেন সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩ ১৮:১৪

সাকিব আল হাসান। ফাইল ছবি সাকিব আল হাসান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চট্টগ্রামে আজ (শুক্রবার) অনুষ্ঠিত হবে বাংলাদেশ -আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এক ম্যাচ হাতে রেখে সিরিজ জিতে নেওয়া সাকিবদের সামনে সুযোগ আইরিশদের হোয়াইটওয়াশ করা। এরপর সফরকারীদের বিপক্ষে বাংলাদেশের একটি টেস্ট ম্যাচ থাকলেও, সেটি খেলা হচ্ছে সাকিবের। কারণ, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে উড়াল দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

এদিকে জানা গেছে, কলকাতার জার্সিতে আইপিএল মাতানোর পূর্বে সাকিব মাঠ মাতাবেন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। সব ঠিক থাকলে আগামীকাল (শনিবার) মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলবেন সাকিব, যারা এই মুহুর্তে শঙ্কায় রয়েছে রেলিগেশনের। শক্তিশালী শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হবেন সাকিবরা।

অবশ্য শুধু সাকিবই। মোহামেডানের হয়ে খেলবেন টি-টোয়েন্টি দলে থাকা একাধিক ক্রিকেটারও।তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও ওপেনার রনি তালুকদার খেলবেন এ ম্যাচে। 

এই প্রসঙ্গে মোহামেডানের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘রনি তালুকদার টেস্ট দলে নেই, তাই আমরা আশা করছি তাকে আমরা পাবো। এছাড়া সাকিব ও মিরাজের ব্যাপারে কথা বলেছি বোর্ডের কাছে এবং বোর্ড এখনও পর্যন্ত আমাদেরকে না করে নাই সে কারণে আমরা ধরে নিচ্ছি তাদেরকেও আমরা পাবো।’

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...