ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ফরচুন বরিশালের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১০

ছবি: বিসিবি ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে বিদায় করে টুর্নামেন্টে টিকে থাকে ফরচুন বরিশাল। অন্যদিকে প্রথম কোয়ালিফায়ার ম্যাচ হারা রংপুরের সামনে ফাইনালে উঠার দ্বিতীয় সুযোগ। যদিও এসব ছাপিয়ে এই ম্যাচে আলোচনায় দুই বন্ধু সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ফাইনাল নিশ্চিত করার লক্ষ্যে টস ভাগ্য সহায় হয়েছে ফরচুন বরিশালের। আর টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে দলটি।

সাকিব-তামিম লড়াই এবারের বিপিএলকে দিয়েছে আলাদা মাত্রা। গ্রুপ পর্বের দুইবারের দেখায় একটি করে জয় পেয়েছে দু'দল। তবে, এবারের ম্যাচটি বাঁচামরার। দ্বিতীয় কোয়ালিফায়ার খেলা, হারলেই ছিটকে যাবে বিপিএলের চলতি আসর থেকে। আর জিতলে সরাসরি পৌঁছে যাবে ফাইনালে। 

ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, কাইল মায়ার্স, ডেভিড মিলার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, জেমস ফুলার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, ওবেদ ম্যাকয় ও তাইজুল ইসলাম।

রংপুর রাইডার্স একাদশ: রনি তালুকদার, শামীম হোসেন, সাকিব আল হাসান, শেখ মেহেদী,জিমি নিশাম, নিকোলাস পুরান, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোহাম্মদ নবি, আবু হায়দার রনি, হাসান মাহমুদ, ফজল হক ফারুকি।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...