ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বেড়েছে বিপিএলের প্লে-অফের টিকিটের মূল্য

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২১

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের রাউন্ড রবিন লিগের লড়াই। সাত দলের এই টুর্নামেন্টে প্লে-অফের টিকিট কেটেছে চার দল। আগামী ২৬ ফেব্রুয়ারি এলিমিনেটরের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএলের প্লে-অফের লড়াই। শিরোপার লড়াইয়ে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশালের মতো দলগুলো। 

এদিকে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে প্লে-অফের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে রাউন্ড রবিন লিগের চাইতে বেড়েছে প্লে-অফের টিকিটের মূল্য। রাউন্ড রবিন লিগে ইস্টার্ন স্ট্যান্ডের যে টিকিটের দাম ছিল ২০০ টাকা, প্লে-অফে সেটির দাম নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। এছাড়াও নর্থ এবং সাউথ স্ট্যান্ডের ৪০০ টাকার টিকিটের দাম বেড়ে হয়েছে ৫০০ টাকা।

তুলনামূলক কম টাকার স্ট্যান্ডের টিকিটের মূল্য বাড়লেও, দাম বাড়েনি ক্লাব হাউজ কিংবা গ্র‍্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য। রাউন্ড রবিন লিগের মতো প্লে-অফেও ক্লাব হাউজের টিকিটের দাম ৮০০ টাকাই থাকছে। এছাড়া দাম অপরিবর্তিত আছে ভিআইপি স্ট্যান্ড এবং গ্র্যান্ড স্ট্যান্ডেরও। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ২৫০০ টাকা আর ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ১৫০০ টাকা।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বুথ ছাড়াও টিকিট পাওয়া যাবে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। এছাড়া অনলাইনের বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটেও মিলবে বিপিএলের প্লে-অফের টিকিট। টিকিট বিক্রি চলবে ম্যাচের দিন ও তার আগের দিন। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ারের টিকিট বিক্রি শুরু হবে আজ (২৪ ফেব্রুয়ারি) থেকে।

 

-নট আউট/টিএ 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...