ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ফের উপেক্ষিত মুস্তাফিজ, জয়ের মুখ দেখেনি দিল্লি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩ ০৬:২৯

দ্বিতীয় জয় তুলে নিয়েছে গুজরাট। ছবি: আইপিএল দ্বিতীয় জয় তুলে নিয়েছে গুজরাট। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ দিল্লির একাদশে আরও একবার উপেক্ষিত থাকলেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। ঘরের মাঠে গুজরাট টাইটান্সের বিপক্ষে অবশ্য দ্য ফিজকে ছাড়া খুব একটা সুবিধা কর‍তে পারেনি দিল্লি ক্যাপিটালস। হার দিয়ে আসর শুরু করা দলটি হেরেছে নিজেদের দ্বিতীয় ম্যাচেও।

এদিন আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে স্বাগতিক দিল্লি ক্যাপিটালস সংগ্রহ করে ১৬২ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এছাড়া অক্ষর প্যাটেল খেলেন ৩৬ রানের ইনিংস। জবাবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স, সাই সুদর্শনের আনবিটেন হাফ সেঞ্চুরিতে ১১ বল ও ৬ উইকেট হাতে রেখেই টপকে যায়। 

১৬৩ রানের টার্গেটে ব্যাট করতে নামা গুজরাটের দুই ওপেনার ঋদ্ধিমান সাহা ও ম্যাথু ওয়েড ফিরেন দলীয় ৩৬ রানের মাথায়। দু'জনই করেন ১৪ রান করে। এরপর অধিনায়ক হার্দিক পান্ডিয়াও ফিরে যান দ্রুত। তাতেই খানিকটা বিপাকে পড়ে গুজরাট। বাকিরা থিতু না হতে পারলেও একপ্রান্ত আগলে রাখেন সাই সুদর্শন। চর্তুথ উইকেটে তাকে দারুণ সঙ্গ দেন বিজয় শঙ্কর। 

এই দু'জন মিলে গড়েন অবিচ্ছিন্ন পঞ্চাশোর্ধ রানের জোট। ৩ চারে ২৯ রান করা শঙ্কর ফিরলে ভাঙে এই জুটি। হাফ সেঞ্চুরি তুলে নেন সাই সুদর্শন। পঞ্চম উইকেট জুটিতে মিলারকে নিয়েই দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন তিনি। শেষ পর্যন্ত ১১ বল হাতে রেখেই জয় তুলে নেয় গুজরাট টাইটান্স।

৪ চার ও ২ ছক্কায় ৪৮ বলে অপরাজিত ৬২ রানের ইনিংস খেলেন সাই সুদর্শন। ২টি করে চার ও ছক্কায় ১৬ বলে ঝড়ো ৩১ রানের ইনিংস খেলেন কিলার মিলার। দিল্লির পক্ষে অ্যানরিখ নরকিয়া নেন ২ উইকেট। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...