ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

‘সাইড বেঞ্চে’ ঠাঁই ফিজের, বড় হার দিল্লির

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩ ০৫:৫৮

দাপুটে জয় পেয়েছে লক্ষ্ণৌ। ছবি: আইপিএল দাপুটে জয় পেয়েছে লক্ষ্ণৌ। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট থাকায় পর্দা উঠা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার ছাড়পত্র এখনও পাননি সাকিব আল হাসান ও লিটন দাস। তবে, এমন ঝামেলায় পড়তে হয়নি আরেক টাইগার তারকা মুস্তাফিজুর রহমানকে। টেস্ট না খেলার কথা বোর্ডকে এই পেসার জানিয়ে দিয়েছেন আগেই, তাই আইপিএলের জন্য এনওসি পেতে তাকে বেগ পেতে হয়নি।

শনিবার সাত সকালেই তাই চার্টার্ড বিমান করে মুস্তাফিজকে ভারতে উড়িয়ে নিয়েছে তার দল দিল্লি ক্যাপিটালস। যদিও সন্ধ্যায় আইপিএলে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে দিল্লি সাইড বেঞ্চেই ঠাঁই পেয়েছেন এই টাইগার তারকা।

এদিন মুস্তাফিজবিহীন দিল্লি ক্যাপিটালসও করতে পারেনি খুব একটা সুবিধা। লক্ষ্ণৌর ব্যাটে-বলে জ্বলে উঠার দিনে অসহায় আত্নসমর্পণই করেছে ডেভিড ওয়ার্নাররা। মার্ক উডের একার ৫ উইকেট শিকারে দিল্লির হারটা এসেছে ৫০ রানের বড় ব্যবধানে।

লক্ষ্ণৌতে এদিন আগে ব্যাট করে, কাইল মায়ার্সের ঝড়ে ৬ উইকেট হারিয়ে ১৯৩ রানের পাহাড় গড়ে স্বাগতিক লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। দলটির পক্ষে দুই ক্যারিবিয়ান কাইল মায়ার্স ৩৮ বলে ৭৩ ও নিকোলাস পুরান খেলেন ২১ বলে ৩৬ রানের ইনিংস। 

জবাব দিতে নেমে মার্ক উডের তোপের মুখে পড়ে দিল্লি ক্যাপিটালস। বাকিদের আসা যাওয়ার মিছিলে স্রোতের বিপরীতে ছিলেন ক্যাপিটালস অধিনায়ক ডেভিড ওয়ার্নার। হাফ সেঞ্চুরি তুলে নিলেও তার ওয়ানডে মেজাজের ব্যাটিং উল্টো দলকেই ফেলেছে বিপদে। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৪৩ রানের বেশি তুলতে পারেনি দিল্লি ক্যাপিটালস। ফলে, ৫০ রানের জয়ে আসর শুরু করল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...