ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে ধুমপান করে বড় শাস্তি পেলেন সুজন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ০২:২২

ম্যাচ চলাকালীন ড্রেসিংরুমে ধুমপান করছেন সুজন। ছবিঃ ইন্টারনেট ম্যাচ চলাকালীন ড্রেসিংরুমে ধুমপান করছেন সুজন। ছবিঃ ইন্টারনেট

নট আউট ডেস্কঃ বিপিএলের সফল কোচদের মধ্যে একজন সাবেক টাইগার অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। যদিও চলতি বিপিএলের আসরটা ভুলে যেতে চাইবেন তিনি। তিস্তা পাড়ের দল খুলনা টাইগার্সের দায়িত্বে এবার ছিলেন খালেদ মাহমুদ সুজন। মাঠের খেলায় খুব একটা ধারাবাহিকতা দেখাতে পারেনি তার দল। আর তাতেই প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেছে খুলনা টাইগার্স। 

এদিকে দলের এমন ধারাবাহিক ব্যর্থতার মাঝে, খুলনা টাইগার্সের শেষ ম্যাচে বিতর্কের জন্ম দিয়েছেন সুজন। আর তার জন্য এবার শাস্তি পেতে হয়েছে তাকে। ফরচুন বরিশালের বিপক্ষে খুলনা টাইগার্সের ম্যাচ চলাকালীন ড্রেসিংরুমে বসেই ধুমপান করছিলেন সুজন৷ অনুমেয়ভাবেই তাই শাস্তির মুখে পড়েছেন তিনি।

এক বিবৃতিতে সুজনের শাস্তির বিষয়টি নিশ্চিত করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এই ঘটনার জের ধরে সাবেক এই টাইগার তারকাকে করা হয়েছে জরিমানাও। বিবৃতিতে বিসিসি জানিয়েছে, ক্রিকেটের চেতনাবিরোধী কাজের শাস্তি হিসেবে খুলনার কোচকে ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে । সেই সঙ্গে খালেদ মাহমুদ সুজনের নামের পাশে যোগ করা হয়েছে দুটি ডিমেরিট পয়েন্ট।

এদিকে আচরণবিধি ভঙ্গের দায়ে জরিমানা করা হয়েছে রংপুর রাইডার্সের শেখ মেহেদি হাসান, নিকোলাস পুরান ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোসাদ্দেক হোসেনকে। গতকাল এলিমিনেটর ম্যাচে ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আচরণবিধি লঙ্ঘন করেন এই ক্রিকেটাররা।

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...