ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কুঁচকির চোটে বিপিএল শেষ তামিমের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৩:০৯

তামিম ইকবাল। ফাইল ছবি তামিম ইকবাল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বিপিএলে তামিম ইকবালের দল খুলনা টাইগার্স প্লে-অফে উঠতে ব্যর্থ হয়েছে। গ্রুপ পর্বে এখনও দুটি ম্যাচ বাকি থাকলেও, ৮ হারে আগেই তামিমদের হয়ে যায় বিদায় নিশ্চিত। এদিকে ঢাকা পর্বে নিজেদের শেষ দুই ম্যাচে তামিম ইকবালকে পাচ্ছে না খুলনা টাইগার্স। পুরনো চোটে পড়েছেন এই ড্যাশিং ওপেনার।

কুঁচকির চোটে ঘরের মাটিতে গত ভারত সিরিজে দর্শক হয়েই কাটাতে হয়েছিল তামিম ইকবালকে। চোট কাটিয়ে বিপিএলে ফিরলেও, শেষ দিকে এসে সেই কুঁচকির পুরনো চোটে পড়েছেন তামিম। আর তাতেই বিপিএলের এবারের আসর থেকে ছিটকে গেছেন খুলনা টাইগার্সের এই ওপেনার। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির টিম ডিরেক্টর ও খুলনা টাইগার্স হেড কোচ খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, ‘কুঁচকির পুরোনো চোট নিয়ে তামিম ইকবাল একটু সমস্যায় আছে। আমাদের ফিজিও এবং জাতীয় দলের ফিজিও তাকে দেখেছেন, তার সঙ্গে কথা বলেছেন। সামনে আমাদের ইংল্যান্ড সিরিজ আছে। বিপিএলে বাকি ম্যাচে খেললে হয়তো তার সমস্যা হতে পারে।’

সুজন আরও বলেন, ‘যদিও ফ্র্যাঞ্চাইজি তামিমকে পয়সা খরচ করেই দলে নিয়েছে। তারাও তামিম ইকবালের কাছ থেকে সেরা সার্ভিসটাই চায়। কিন্তু আগে আমাদের দেশ। তারপর ফ্র্যাঞ্চাইজি। তাছাড়া আমাদের যেহেতু বিপিএলের প্লে-অফে খেলার সুযোগ নেই। তাই তামিম ইকবালকে নিয়ে আমরা রিক্স নেব না। যেহেতু আগামী মাসেই ইংল্যান্ড সিরিজ।’

উল্লেখ্য, চলতি মাসের শেষ দিকে বাংলাদেশ সফরে আসবে ইংলিশরা। আগামী ১ মার্চ থেকে শুরু হবে দুই দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগেই পূর্ণ ফিট তামিমকে পেতে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।

 

-নট আউট /টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...