ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাঠেই মেজাজ হারালেন বিজয়, পেটালেন দর্শক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ আগস্ট ২০২২ ০০:৫৪

টিএনপিএল দিয়ে দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেন বিজয়। ছবি: টিএনপিএল টিএনপিএল দিয়ে দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেন বিজয়। ছবি: টিএনপিএল

নট আউট ডেস্কঃ ব্যক্তিগত কারণে প্রায় দুই বছর প্রতিযোগিতামূলক থেকে নিজেকে দূরে রেখেছিলেন ভারতের তারকা ব্যাটার মুরালি বিজয়। সম্প্রতি তামিলনাড়ু প্রিমিয়ার লিগ ২০২২ (টিএনপিএল) দিয়ে আবারও ফিরেছেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে। টিএনপিএলে ত্রিচি ওয়ারিয়র্সের জার্সিতে খেলেছেন এই তারকা ক্রিকেটার। 

এদিকে মাঠ কিংবা মাঠের বাইরে বরাবরই আলোচনা-সমালোচনায় থাকতে দেখা যায় মুরালি বিজয়কে। টিএনপিএল মাতারে এসেও ঘটিয়েছেন তেমনি এক কাণ্ড। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে রীতিমতো উঠতে শুরু করেছে ঝড়। যেখানে দেখা যায় মাঠেই মেজাজ হারিয়েছেন বিজয়, এমনকি এক ভক্তের সঙ্গে করেছেন ধস্তাধস্তি।

টিনপিএলে প্যান্থার্সের বিপক্ষে ওয়ারিয়র্সের সর্বশেষ ম্যাচে একাদশে ছিলেন না মুরালি বিজয়। তবে অতিরিক্ত ফিল্ডার হিসেবে নেমেছিলেন মাঠে। ম্যাচ চলাকালীন মুরালি বিজয় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন, গ্যালারীতে থাকা দর্শকরা তখন ‘ডিকে ডিকে’ গর্জন করেন। আর তাতেই চড়াও হন বিজয়। মূলত, ব্যাক্তিগত জীবন নিয়ে মুরালি-কার্তিকের সম্পর্কটা এখন দা-কুমড়ো। আর বিজয়কে উত্যক্ত করতেই দর্শকরা করেছিলেন এমনটা।

যদিও, শুরুতে বিষয়টাকে স্বাভাবিকভাবেই নিয়েছিলেন বিজয়। ভক্তদের সঙ্গে মিলিয়ে দিয়েছিলেন হাততালিও। এরপর হাত গুটিয়ে চুপ থাকার আবেদন করেছিলেন ভক্তদের। কিন্তু কিছুক্ষণ পরেই মেজাজ হারিয়ে স্ট্যান্ডে প্রবেশ করেন এবং ভক্তদের সাথে হাতাহাতি শুরু করেন বিজয়, এক দর্শককে মেরে বসেন চড়। আর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় মূহুর্তেই হয়ে যায় ভাইরাল। ভক্তের সঙ্গে বিজয়ের ধস্তাধস্তির পর, অবশ্য অন্য দর্শকরা দু'জনকেই আলাদাভাবে সরিয়ে দেন।

উল্লেখ্য, ভারতের তারকা ব্যাটার দিনেশ কার্তিকের সঙ্গে তার স্ত্রী নিকিতার ২০১২ সালে বিবাহবিচ্ছেদ হয়। এরপরেই কার্তিকের প্রাক্তন স্ত্রী নিকিতা বিয়ে করেন মুরালি বিজয়কে। এই নিয়ে বেশ কয়েকবারই ভক্তদের ট্রলের শিকার হয়েছিলেন বিজয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও বহুবার হয়েছেন ট্রলের শিকার। তবে এবারের ঘটনা ছাড়িয়ে যায় আগের সবকিছুকেই।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...