ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

এই সপ্তাহে পাকিস্তান, পরের সপ্তাহে বাড়ি ফিরবে ভারত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২ ০৬:৪৪

শচীন টেন্ডুলকর ও শোয়েব আখতার। ফাইল ছবি শচীন টেন্ডুলকর ও শোয়েব আখতার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ অস্ট্রেলিয়ায় এযাবৎ কালে কখনোই টি-টোয়েন্টি জেতার রেকর্ড নেই পাকিস্তান দলের। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই ধারাবাহিকতা অক্ষুণ্ণ রেখেছেন বাবর আজমরা। নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে হারের পর, গত রাতে হেরেছে জিম্বাবুয়ের কাছেও। তাতেই অধিনায়ক বাবর আজমসহ পাক ক্রিকেটারদের রীতিমতো শূলে চড়াচ্ছেন দেশটির সাবেক ক্রিকেটাররা। 

বাকিদের চাইতে পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার যেন একটু বেশিই ক্ষেপেছেন। পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণার পরই, এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিশ্বকাপের সেমি পর্যন্ত যাওয়া হবে না বাবরদের। সেটাকে এবার সত্যি করে সেমির রেস থেকে বেশ খানিকটা পিছিয়েই রয়েছে পাকিস্তান দল। এমনকি জিম্বাবুয়ের কাছে হারের পর, অধিনায়ক বাবর আজম ও বোর্ডের প্রধান রমিজ রাজাকে একহাতে নিয়েছেন শোয়েব।

দলের এহেন পারফরম্যান্সে সন্তুষ্ট হতে না পারা শোয়েব, এবার সেই রাগ উড়ালেন রোহিত-কোহলিদের উপর দিয়েই। নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে এই পেসার বলেছেন এ সপ্তাহেই দেশে ফিরবে পাকিস্তান দল, আর আগামী সপ্তাহেই ভারত। যদিও সুপার টুয়েলভে টানা দুই জয়ে সেমিতে এক পা দিয়েই রেখেছে রোহিত শর্মার দল। বাকি তিন ম্যাচের অন্তত দুটি জিতলেই দলটি পৌঁছে যাবে শেষ চারে।

শোয়েব আখতার বলেন, ‘আমাদের মিডিয়ার কাছে জবাব দিতে হবে। ভারতকে জবাব দিতে হবে। আমরা এখন কি উত্তর দেব? এটা খুব অস্বস্থিকর। এখন দলের আর কিছুই বাকি নেই। জেতা ম্যাচটা ভারতের হাতে তুলে দিয়েছেন। আমি আগেই বলেছিলাম যে পাকিস্তান এই সপ্তাহে ফিরে আসবে এবং ভারতও সেমিফাইনাল খেলে ফিরে আসবে। 

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...