ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

তাসকিনকে ছেড়ে দিল টি-টেন ফ্র্যাঞ্চাইজি!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২ ২১:২৩

তাসকিন আহমেদ। ছবি সংগৃহীত তাসকিন আহমেদ। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সম্প্রতি দূর্দান্ত ছন্দে থাকা তাসকিন আহমেদকে ছেড়ে দিয়েছে টি-টেন লিগের দল ডেকান গ্ল্যাডিয়েটর্স। মূলত পুরো টূর্ণামেন্ট খেলতে পারবে এমন খেলোয়াড়দের চাচ্ছে ডেকান কর্তৃপক্ষ। 

 

চলতি মাসেই শুরু হবে টি-টেন লিগের এবারের আসর। অপরদিকে আগামী মাসের শুরুতে ঢাকায় আসবে ভারতীয় দল। ফলে জাতীয় দলের দায়িত্ব পালনে পুরো লিগে সময় দেওয়া হবে না তাসকিনের। বিসিবি থেকে ৩০ নভেম্বর পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) পেয়েছেন তাসকিন। এজন্যই নাকি তাসকিনকে রিলিজ করে দিয়েছে দলটি।  

 

এবারের বিশ্বকাপে ৫ ম্যাচে ৮ উইকেট নিয়েছিল এই ডানহাতি পেসার। ‍বাংলাদেশের জেতা দুই ম্যাচেই ছিলেন ম্যাচ সেরা খেলোয়াড়। এবছরের শুরুতে জাতীয় দলের সিরিজের কারনে খেলা হয়নি আইপিএল। অবশ্য তা নিয়ে কোন আক্ষেপ ছিল না তাসকিনের। 

 

এদিকে সাকিব আল হাসানের সঙ্গে নুরুল হাসান সোহান ও মৃত্যুঞ্জয় চৌধুরি রয়েছেন বাংলা টাইগার্সে। এ ছাড়া মুস্তাফিজুর রহমান খেলবেন টিম আবুধাবির হয়ে।

 

এর আগে টি-টেন লিগে ২০২১ সালের চতুর্থ আসরে সর্বোচ্চ সাত জন বাংলাদেশি ক্রিকেটার খেলেছিলেন। সেই বছর অবশ্য সোহাগ গাজী, মুক্তার আহমেদ, নাসির হোসেনরা ছিলেন। এবার তাদের কেউই ড্রাফটে নামই লেখাননি।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

সাকিব-সোহানদের কোচ হলেন জিম্বাবুয়ের তাইবু

জিম্বাবুয়ের একজন কিংবদন্তি যিনি এক যুগ ধরে দলকে নেতৃত্ব দিয়েছেন। তিনি এখন একজন টাইগ...

তাসকিনকে ছেড়ে দিল টি-টেন ফ্র্যাঞ্চাইজি!

সম্প্রতি দূর্দান্ত ছন্দে থাকা তাসকিন আহমেদকে ছেড়ে দিয়েছে টি-টেন লিগের দল ডেকান গ্ল্যা...

টি-টেনে বাংলাদেশের দল পেল যারা

দল পেলেও না পাওয়াদের তালিকায় রয়েছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও সম্প্রতি দারুন...